অফবিটভাইরাল ভিডিও

খোলা আকাশের নিচে লাল টুকটুকে ঘাগরা টপে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ সুন্দর নাচ এক সুন্দরী যুবতীর , দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগ হওয়ায় আজকাল বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে নিজের প্রতিভাকে উন্মুক্ত করার সুযোগ পেয়েছে মনুষ্য সমাজ। সামাজিক মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে নিজের প্রতিভার ভিডিও পোস্ট করলেই তা যদি মানুষের পছন্দ হয় তবে তা ভাইরাল হতে সময় নেয় না। বর্তমানে করোনার কারণে অনেকেই বাড়িতে। ঘর থেকে অনেকেই দরকার ছাড়া বেরোন না।

আগের মতন ঘুরতে যাওয়া যায় না যখন তখন তাই ঘরে বসে অনেকেই মানসিক অবসাদের মধ্যে চলে যান। আর সেই মানসিক অবসাদ কাটাতে কিংবা অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় আগমন বেড়েছে মানুষের। এক পরিসংখ্যানের মাধ্যমে দেখা গিয়েছে গোটা বিশ্ব জুড়ে করোনার প্রকোপের পর সোশ্যাল মিডিয়ায় মানুষের যাতায়াত বেড়ে গিয়েছে। এই সোশ্যাল মিডিয়ায় আজকাল সকলের সঙ্গে যোগাযোগ রাখাও সহজ।

সামাজিক মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে অনেকে নিজেদের নাচ কিংবা গানের ভিডিও পোস্ট করেন। যা নিত্যদিন ভাইরাল হয়। তবে সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যার ভাষা কেউ বুঝতে না পারলেও জমিয়ে উপভোগ করছেন। গান এমন একটি জিনিস যা সকলকে এক মুহূর্তের জন্য থামিয়ে দেয়।

সম্প্রতি ভাইরাল হওয়া নাচের ভিডিও মানুষের যেমন পছন্দ হয়েছে তেমনি গানের ভাষা না বুঝলেও তার সুর তাল পছন্দ করেছেন সকলে। ভাইরাল হওয়া ভিডিওতে এক যুবতীকে দেখা গিয়েছে লালা রং-এর ঘাঘরা এবং একই রং-এর একটি টপ পরে দুর্দান্ত নাচ করতে। ভিডিওটি ‘Pankaj Adhikary’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে।

Related Articles

Back to top button