অফবিটভাইরাল ভিডিও

লোকাল ট্রেনে খোলামেলা পোশাকে উদ্দাম নাচ এক সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

কয়েকমাস আগে পর্যন্ত সকলের প্রিয় একটি অ্যাপ ছিল ‘টিকটক’। যেখানে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন বহু মানুষ। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি, প্রত্যেকেরই পছন্দের একটি প্ল্যাটফর্ম ছিল ‘টিকটক’। তবে হঠাৎ করেই সেটি বন্ধ হয়ে যাওয়ার পর একপ্রকার মন খারাপ হয়েছিল অনেকের।

এই পরিস্থিতিতে তাদের জন্য নতুন ফিচার নিয়ে আসে ইনস্টাগ্রাম। যেখানে টিকটকের মতোই রিল ভিডিও বানানো যায়। আর বর্তমানে এই ফিচারের ব্যবহার যেন ক্রমাগত বেড়েই চলেছে। যেটি ব্যবহার করে নতুন নতুন কিছু ট্রেন্ড তৈরি করেন শিল্পীরা। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে চলন্ত ট্রেনের মধ্যে নেচে তাক লাগিয়েছেন এক যুবতী। ভিডিওটিতে যুবতীর পরনে ছিল কালো হট প্যান্ট এবং বেগুনী টপ। যদিও একটি ট্রেন্ডিং গানে ভিডিওটি তৈরি করেছেন তিনি, তবে উল্লেখযোগ্য বিষয় হলো সকলের মতন স্টাইলে না নেচে নিজস্ব ভঙ্গির দ্বারা তৈরি করেছেন সেই ভিডিওটি। জানা গিয়েছে ওই যুবতীর নাম নিশা নায়েক।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘লোকাল ট্রেনের মধ্যে নাচতেই হয়’। সোশ্যাল মিডিয়ায় এরকম বিভিন্ন ট্রেন্ডিং ভিডিও পোস্ট হয়। তবে ট্রেনের মধ্যে তার এই অভিনব নাচ বেশ মুগ্ধ করেছে সকলকে। তাইতো পোস্ট করতেই সেটি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি সেখানে কমেন্ট করে তার প্রশংসা করেছেন সকলে।

Related Articles

Back to top button