Viral: ‘ধুম ৩’এর গানে উদ্দাম বেলি ডান্স করে তাক লাগালেন এক সুন্দরী যুবতী, দেখেই মুগ্ধ নেটজনতা

সোশ্যাল মিডিয়া থাকার কারণে আজকাল আমাদের চাহিদা অনেকটা পূরণ হয়েছে। অবসর সময় মোবাইল ফোন হয়েছে সঙ্গী। আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়া। সামাজিক মাধ্যমে একটি অ্যাকাউন্ট থাকলেই নানান ভাইরাল ঘটনা জানা খুবই সহজ। ভারতীয় সংস্কৃতিতে নৃত্য একটি বড় জায়গা জুড়ে রয়েছে। সভ্যতা শুরুর আদিকাল থেকেই নাচ মিশে রয়েছে জাতির সঙ্গে।

ভারতে বর্তমানে কথাকলি, ওড়িশি, ভারতনাট্যম নানান ধরনের নৃত্য রয়েছে। তবে এগুলিকে বাদ দিয়েও ভারতীয়রা আজ বেলি ড্যান্স, হিপহপে নিজেদের প্রতিভা দেখিয়েছে। নাচের মধ্যে একটি জনপ্রিয় ও বেশ কঠিন নাচ হল বেলি ড্যান্স। সেটি করতে গেলে লাগে প্রশিক্ষণ। ভালো প্রশিক্ষণ না থাকলে বেলি ড্যান্স করা সম্ভব নয়। সম্প্রতি এরমই বেলি ড্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় মানুষ তার প্রতিভাকে বিকশিত করার সুযোগ পায়।

বর্তমানে প্রযুক্তি উন্নত হওয়ায় সেই সুযোগ আজ হাতের মুঠোয়। তাই সামাজিক মাধ্যমে আমরা প্রবেশ করলে এমন বেলি ড্যান্সের নানান ভিডিও দেখতে পাই। সম্প্রতি এরকমই একটি বেলি ড্যান্সের ভিডিও সকলের কাছে প্রিয় হয়ে উঠেছে।

ভিডিওতে এক যুবতী জনপ্রিয় হিন্দি ছবি ‘ধুম -৩’-এর একটি গান ‘কমলি’-র তালে বেলি ড্যান্স করেছেন। ছবিতে এই গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। গানটিতে গলা দিয়েছেন সুনিধি চৌহান। কসমিক ঠাকুর নামের ওই যুবতী ‘কমলি’ গানে বেলি ড্যান্স করে সকলের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছেন। তার নাচ এতই সুন্দর যেনো মনে হচ্ছে পর্দার ক্যাটরিনাকে তিনি টপকে গিয়েছেন।