বিনোদন

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিচুপি শোভনের সথে বাগদান করে নিলেন স্বস্তিকা!

গানের জগতে বেশ পরিচিত নাম শোভন গাঙ্গুলি। বেশ কিছু সিনেমার গান গেয়েছেন শোভন। আর তার গানের গলা মানুষের পছন্দও বটে। তবে এই শোভনকে বর্তমানে এক নারীর সঙ্গে মাঝেমাঝেই দেখা যাচ্ছে। তবে এত অবধি ঠিক থাকলেও এবার ঘটল অন্যকিছু। সম্প্রতি শোভন গাঙ্গুলি ও তার সঙ্গীনী স্বস্তিকার সঙ্গে একসঙ্গে ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রামের স্টোরি থেকে পোস্ট পর্ব সবই চলছে দুই তরফে। তবে সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তার জন্য একটু গুঞ্জন শুরু হয়েছে।

কিছুদিন আগে শোভন তার সঙ্গী স্বস্তিকার সঙ্গে ঘুরতে গিয়ে কয়েকটি ছবি তোলেন। যার মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে স্বস্তিকার হাতে জ্বলজ্বল করছে একটি আংটি৷ তার অনামিতে একটি বাড়তি আংটি দেখেই নেটিজেনরা বলছেন গায়ক শোভন ডেটে যাচ্ছেন স্বস্তিকার সঙ্গে। আংটি দেখে অনেকেই বলছেন তাদের বাগদানও সারা হয়ে গিয়েছে তাহলে! তবে শোভন বা স্বস্তিকা এই বিষয়ে কোনোকিছুই খোলসা করে বলেননি। তারা শুধুই বন্ধু এমনটাই জানিয়েছেন দু’জনেই।

কিন্তু নেটিজেনরা ছেড়ে দেওয়ার পাত্র নয়। শোভন যেমন গানের জগতে বেশ জনপ্রিয় তেমনি স্বস্তিকাও অভিনয় জগতে বেশ নাম করেছেন। ‘কি করে বলবো তোমায়’ বাংলা ধারাবাহিকের নায়িকা রাধিকাই হলেন স্বস্তিকা। তাই ধারাবাহিকটি যেমন সকলের পছন্দ তেমনি পছন্দ শোভনের গান। আর তাই শোভন ও স্বস্তিকাকে জুটি হিসেবে বেশ পছন্দ করেছেন নেট দুনিয়ার মানুষ। কিন্তু তারা খোলসা করেননি কিছুই। ছবিতে স্বস্তিকাকে একেবারেই নো মেকআপ লুকে দেখা গিয়েছে।

এদিকে ২০২১ সালে শোভনের দুটি নতুন গান মুক্তি পাচ্ছে। আগামী ২২শে জানুয়ারি মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মসের ‘তুমি আসবে বলে’। সেই ছবিতে টলিউড অভিনেতা বনি ও অভিনেত্রী কৌশানিকে অভিনয় করতে দেখা যাবে। ‘তুমি আসবে বলে’ একটি পারিবারিক প্রেমের ছবি। আর এই সিনেমার টাইটেল ট্রাকটি শোনা যাবে শোভনের গলায়। অপরদিকে দেব অভিনীত ও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘গোলন্দাজ’ সিনেমাতেও শোভনের গান শুনতে পাবেন দর্শকরা।

Related Articles