ভাইরাল ভিডিও

VIDEO: ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ একদল খুদে স্কুল পড়ুয়ার, বাচ্চাদের নাচে মুগ্ধ হয়ে ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা নিজেই

সম্প্রতি এবার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘সামি সামি’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ক্ষুদে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্য ঠিক কতখানি বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। কারণ, নিজের জীবনের নানান মুহূর্ত ভাগ করে নেওয়ার পাশাপাশি নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্যেও এই প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার।

তাইতো সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকেই এর ব্যবহার করে থাকেন। যেখানে তারা ভাগ করে নেন নিত্য নতুন স্বাদের ভিডিও। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সেখানে বড়ো কেউ নয় এক ছোট্ট শিল্পীকে দেখা গিয়েছে। স্কুলের পোশাক পরেই নাচতে দেখা গিয়েছে তাকে। যে ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কারণ, ওই নাচে তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ ছিল একেবারে চোখে পড়ার মতোন। এইটুকু বয়সেই তার এই প্রতিভা রীতিমতো মুগ্ধ করেছে সকলকে। আর আপনি জানলে অবাক হবেন এই ভিডিও শেয়ার করেছেন খোদ শিল্পী রশ্মিকা মন্দনা। এমনকি ওই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন ওই বিদ্যালয়ের ক্ষুদেদের সাথে দেখা করতে চান।

উল্লেখযোগ্য, শুধু এই শিল্পী নয় এরকম নানান শিল্পীদের নানান নাচের দৃশ্য আমরা দেখেছি। সোশ্যাল মিডিয়াতে কেউ কেউ নিজে থেকে আবার কেউ কেউ নিজের অজান্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আসলে নেট দুনিয়া মানুষের জীবনকে এতোটাই সহজ করে তুলেছে যে কোনরকম প্ল্যাটফর্ম ছাড়াই জনপ্রিয় হয়ে ওঠা সম্ভব।

Related Articles