অফবিটভাইরাল ভিডিও

অসাধারন ভঙ্গিতে মিষ্টি সুরে ‘মা’কে দরজা খোলার জন্য ডেকছে এক টিয়া, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে পৃথিবীর নানা প্রান্ত থেকে উঠে আসে নানান রকমের দৃশ্য। শুধু তাই নয় নাচ, গান থেকে শুরু করে নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি নেট দুনিয়ায় ভাগ করে নেন সাধারণ মানুষ ও সেলিব্রিটিরা। এক কথায় বলতে গেলে নিজের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্যেও ভীষণ ভালো একটি প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া।

অন্যদিকে শুধু মানুষই নয়, বিভিন্ন পশু-পাখিদেরও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করা হয় সেখানে। তারই মধ্যে এমন কিছু দৃশ্য থাকে যা দেখে রীতিমতো চমকে যান দর্শকেরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও, যা নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে, একটি ছোট্ট টিয়া ‘মা’ ডাকে মন ভরিয়েছে সকলের।

আসলে কোনো ছোটো বাচ্চার খিদে পেলে যেমন করে সে তার মাকে ডাকে, ওই পাখিটিও ঠিক সেভাবেই তার মনের কথা প্রকাশ করেছে। তবে পোষ্য না হয়েই সে কীভাবে এতো সুন্দর করে ডাকছে, তা দেখে একপ্রকার অবাক হয়েছেন সবাই। শুধু তাই নয় বর্তমানে সে সকলের চোখের মণি হয়ে উঠেছে। আসলে এমন পাখি সচরাচর দেখা যায় না।

যদিও ভিডিওটি অনেক আগেই পোস্ট হয়েছিল ছিল, তবে আরও একবার নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ১ কোটি ১০ লাখের মতো দর্শক ভিডিওটি দেখেছেন। শুধু তাই নয় পছন্দ করেছেন প্রায় ৭০ হাজার জন। একইসাথে কমেন্টে বয়ে গিয়েছে প্রশংসার বন্যা। পাশাপাশি এরকম ভিডিও আরও দেখতে চেয়েছেন সকলে।

Related Articles