সম্পূর্ণ খালি হাতে দেওয়াল বেয়ে উঠে চলেছে এক ক্ষুদে বালক, ‘রিয়েল স্পাইডারম্যান’-র তকমা দিল নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় রোজ কতকিছুই ভাইরাল হয়। কিছু কিছু জিনিস দেখলে আমরা তাজ্জব বনে যাই। প্রত্যেকদিনই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় মানুষের অদ্ভুত বুদ্ধির ফলে ঘটিত নানান ঘটনা। তবে সম্প্রতি যে ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে তা দেখলে সকলে তাজ্জব বনে যাবেন তা একশ শতাংশ সত্যি। কারণ এমন কিছু যে কেউ করতে পারে তাও এত ছোটো বয়সে তা যেনো অবাক করার মতনই।

কারন এই জিনিস আমরা দেখেছি হলিউডের তৈরি ‘স্পাইডারম্যান’ ছবিতে। মাকড়সা যেমন দিব্যি দেয়াল বেয়ে ওঠে, চলে যেতে পারে যেকোনো স্থানে তেমনি ছবিতে মানুষ স্পাইডারকেও দেখেছি আমরা। তাই ছোটোবেলায় অনেকের পছন্দের চরিত্র হল স্পাইডারম্যান। সোশ্যাল মিডিয়া আজ আমাদের গোটা দুনিয়াকে হাতের মুঠোয় এনে দিয়েছে। আর তাই কোনো অদ্ভুত ঘটনা ঘটলে তা সকলের নজরে আসে।

তেমনি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ঘরের দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে একটি শিশু। না তার হাতে কোনো অবলম্বন নেই দেওয়ালকে ধরার। সে দিব্যি দুই পা দিয়ে গড়গড় করে দেয়ালে উঠে গেলো এবং ফের নেমে এলো। এই জিনিস সকলের দ্বারা সম্ভব নয়।


এটি যে শিশুটি অনেকদিন ধরেই রপ্ত করেছে এবং সফল হয়েছে তা ভিডিওটি দেখলে স্পষ্ট হয়। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হয়ে গিয়েছে নিমেষে ভাইরাল। শিশুটির এই কান্ড দেখে অবাক সকলে।