অফবিটভাইরাল ভিডিও

অপরূপ দৃশ্য! হিংশ্র বাঘের পায়ে রাখি পড়িয়ে ভ্রাতৃত্ববোধ জাগালেন এক সাহসী মহিলা, ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

সম্প্রতি এবার বাঘের পায়ে রাখে পরিয়ে দিলেন এক মহিলা। কি অবাক হচ্ছেন তো? শুনতে অবাক লাগলেও এমনটাই সত্যি। আমরা সকলেই জানি যে রাখীবন্ধন মানে ভালোবাসার বন্ধন। বোনেরা ভাইয়ের হাতে রাখী পরিয়ে নিজেদের সম্পর্ককে অটুট করে তোলেন। তবে এবার কোনো ভাই নয় একেবারে বাঘের পায়ে রাখী বেঁধে দিয়েছেন এক মহিলা।

যে দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানান সময় এরকম নানান ধরনের দৃশ্য আমাদের সামনে উঠে আসে। যার কিছু কিছু যেমন আনন্দ দেয় আবার কিছু কিছু অবাকও করে। এই দৃশ্যটিও যেন হতবাক করে তুলেছে সকলকে। যেখানে সাধারণত বাঘের ধারে কাছে যাওয়ার সাহস পায় না কেউ সেখানে কীভাবে ওই মহিলা বাঘের পায়ে পরিয়ে দিলেন?

এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। সম্প্রতি এই দৃশ্য সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন ফরেস্ট সার্ভিস আধিকারিক সুশান্ত নন্দা। যেখানে দেখা যাচ্ছে গোলাপি শাড়ি পরিহিতা এক মহিলা ওই লেপার্ডের সামনের বাঁ পায়ে রাখী বেঁধে দিচ্ছেন। আর সেটি স্থির হয়ে দেখছে সেই লেপার্ডটি। আসলে ওই লেপার্ডটি আহত হয়েছিল। তাকে রাজস্থানের গ্রামবাসীরা উদ্ধার করেছিলেন।

বনদপ্তরের হাতে তুলে দেওয়ার সময় রাখী পরিয়ে দিয়েছেন ওই মহিলা। সবচেয়ে অবাক করা বিষয় হলো পায়ে রাখী পরিয়ে দিলেও লেপার্ডটি কোনরকম নড়াচড়া করেনি বরং স্থির দৃষ্টিতে এই দৃশ্য দেখছিল। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসায় ভরিয়ে তুলেছেন সকলে। এভাবে মানুষের সাথে অন্য প্রাণীদের ভালোবাসা উদযাপনের প্রশংসা করেছেন তারা।

Related Articles