নিউজ

নারী শক্তির জয়, অচৈতন্য ব্যক্তিকে কাঁধে তুলে নিয়ে প্রাণে বাঁচলেন এক মহিলা পুলিশ কর্মী, কুর্নিশ নেট দুনিয়ায়

নিম্নচাপের জেরে তামিলনাড়ু এবং তার উপকূলবর্তী অঞ্চলগুলিতে বৃষ্টি চলেছে এক নাগাড়ে। আর এরফলে তামিলনাড়ুর একাধিক অঞ্চল জলে থৈথৈ। নিম্নচাপের প্রভাবে বঙ্গে বৃষ্টি হলেও বেশি প্রভাব পড়েছে তামিলনাড়ুতে। আর এরফলে বিপর্যস্ত জনজীবন। আর এমন প্রতিকূল পরিস্থিতির মধ্যেও ফুটে উঠেছে এক মানবিকতার চিত্র।

আমরা পুলিশদের কথা মনে করলে প্রথমেই তার সম্বন্ধে একাধিক নেতিবাচক মন্তব্য মনে আসে। কিন্তু কখনও কখনও তারা প্রমাণ করেন মানবিকতা রয়েছে তাদের মধ্যেও। আর সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এক টানা বৃষ্টিতে কোটা চেন্নাই বিপর্যস্ত। চারিদিকে জল থৈথৈ। আর সেখানে এক ব্যক্তি সারারাত বৃষ্টিতে ভেজার ফলে অচৈতন্য হয়ে পড়ে যান।

তাকে লক্ষ্য করার পরই এক মহিলা পুলিশ অফিসার ওই ব্যক্তিকে কাঁধে তুলে নিয়ে অটোতে তুলে দেন হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য। এই ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের কিলপাউক অঞ্চলের একটি কবরস্থানে। ওই মহিলা পুলিশ অফিসারের এই কীর্তির একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

পোস্টটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সকলে কুর্নিশ জানিয়েছেন ওই পুলিশ অফিসারকে। তার মানবিকতাকে সকলে সম্মান জানিয়েছেন। জানা গিয়েছে ওই পুলিশ অফিসারের নাম রাজেশ্বরী। ওই ব্যক্তির বয়স জানা গিয়েছে ২৮ বছর। এক টানা বৃষ্টিতে ভিজে তিনি জ্ঞান হারান। তাকে দেখেই ছুটে যান মহিলা পুলিশ অফিসারটি।

Related Articles

Back to top button