বিনোদন

বিয়ের আগেই হয়ে গেল হানিমুন! দুধ সাদা পোশাকে নরম বিছানায় বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে আলিয়া, দেখুন ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় ও প্রতিভাবান পরিচালক হলেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। তিনি একাধিক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন যা সুপারহিট হয়েছে এবং আজও সকলের পছন্দের। এই জনপ্রিয় পরিচালকের মেয়ে হলেন আলিয়া কাশ্যপকে। তিনি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তার জীবনের নানান মূহুর্ত তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ছবিগুলি তিনি পোস্ট করেছেন তা সকলের নজরে এসেছে।

তিনি এক বিদেশী পুরুষের সঙ্গে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও আড়াল করেননি তিনি। মাঝেমধ্যে নিজেদের নানান ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তিনি৷ এবার তিনি তার বিদেশী প্রেমিককে দেশের নানান জায়গা পরিদর্শন করাচ্ছেন। আর সেখান থেকে নানান ছবি পোস্ট করছেন তিনি৷ সম্প্রতি আলিয়া ও তার প্রেমিক শন গ্রেগের রোম্যান্টিক মূহুর্ত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে ধবধবে সাদা রং-এর বিছানায় সাদা রং-এর পোশাক পরে রয়েছেন আলিয়া ও তার প্রেমিক। বিছানায় সাজানো রয়েছে তাদের খাবার। তবে খাবারে তাদের নজর নেই। তারা তখন একে অপরের ঠোঁটে ডুব দিয়েছেন। আর এই ছবি মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Aaliyah Kashyap (@aaliyahkashyap)


অনেকে বলছেন বিয়ের আগেই হানিমুন সেরে ফেলছেন তারা। এখন তারা রয়েছেন রাজস্থানে। সেখানকার জুনাগর ফোর্টে ঘুরে বেড়ানোর ছবিও পোস্ট করেছেন তারা৷ এছাড়া হোটেলে ক্যান্ডেল লাইট ডিনারে দেশি খাবারে মত্ত থাকতে দেখা গিয়েছে তাদের। সবকিছু মিলিয়ে দিব্যি উপভোগ করছেন তারা।

Related Articles

Back to top button