বিনোদনভাইরাল ভিডিও

মহাভারতের কাহিনী নিয়ে সিনেমাতে শ্রীকৃষ্ণ হচ্ছেন ‘ডিভোর্স স্পেশালিষ্ট’ আমির খান, ছবির ট্রেলার সামনে আসতেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউডের অন্যতম বিগ বাজেটের সিনেমা ‘মহাভারত’। এক হাজার কোটি টাকা বাজেটের ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন এস এস রাজামৌলি। জানা গিয়েছে এই সিনেমাটি বলিউডের সবথেকে বেশি বাজেটের সিনেমা হতে চলেছে। তাই সিনেমাপ্রেমীদের মনে অপেক্ষা যেন বেড়ে গিয়েছে বহুমাত্রায়। তবে সিনেমাটি নিয়ে বিতর্কেরও শেষ নেই।

আর এই সব বিতর্কের মাঝেই প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার। যেখানে বিভিন্ন চরিত্রে তাবড়-তাবড় বলিউড তারকাদের দেখা গিয়েছে। সেখানেই শ্রীকৃষ্ণের ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা আমির খান(Amir Khan)। তবে শোনা গিয়েছিল এই সিনেমা থেকে নাকি সরে দাঁড়াবেন তিনি। কারণ, তার মতে ‘মহাভারত’ খুব ভালো একটি প্রোজেক্ট হলেও তিনি এই সময়টাকে সঠিক বলে মনে করছেন না।

পাশাপাশি সিনেমার জন্য যে পরিমাণ টাকা প্রয়োজন সেটি বের করাও সমস্যার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে শুধুই আর্থিক সমস্যাই নয় আরো কিছু সমস্যার জন্য এই সিনেমা থেকে সরে দাঁড়াতে চাইছিলেন আমির খান। কারণ তিনি মনে করেন ‘মহাভারত’কে একটি সিনেমায় পরিণত করা খুবই কঠিন কাজ।

সেই সমস্যা সমাধানের বিষয়ে পরিচালকরা বলেছিলেন এটিকে ওয়েব সিরিজে পরিণত করার জন্য। তাতেও রয়েছে সমস্যা, কারণ দু’বছর ধরে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে পারবেন না আমির। ফলে তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন সিনেমা থেকে সরে দাঁড়াবেন। তবে এসবের মাঝেই মুক্তি পেয়েছে ‘মহাভারত’এর ট্রেলার। যেখানে কৃষ্ণের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। আপাতত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

Related Articles

Back to top button