বিনোদন

পুজোর মধ্যে দেবের জীবনে বড়ো বদল ! টুইট করে খুশির খবর স্বয়ং জানালেন অভিনেতা সাংসদ

টলিউডের জনপ্রিয় একজন অভিনেতা হলেন দেব(Dev)। বিগত বহু বছর ধরে তিনি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। অভিনেতা হওয়ার পাশাপাশি একজন প্রযোজক হিসেবেও তিনি পরিচিতি লাভ করেছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘গোলন্দাজ’। আর এবার দর্শকদের জন্য আরও একটি চমক নিয়ে এলেন এই তারকা।

পুজোর আবহে নিজের রেস্তোরাঁর নাম পাল্টে ফেললেন তিনি। এর আগে তার রেস্তোরাঁর নাম ছিল ‘টলি টেলস’। যা তিনি পাল্টে রেখেছেন ‘চিপ চার্লি’। গত সোমবার একটি ট্যুইট করে এই খবর অনুগামীদের জানিয়েছেন দেব। পাশাপাশি তার রেস্তোরাঁয় আমন্ত্রণ জানিয়েছেন সকলকে। অন্যদিকে এর আগে তিনি করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার সরবরাহ করেছেন তার রেস্তোরাঁ থেকে।

প্রথমদিকে ৫০ জনের খাবারের দায়িত্ব নেওয়া হলেও ধীরে ধীরে আরো বেশি মানুষকে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। তবে শুধুই যে করোনা পরিস্থিতি তা নয়, এর আগেও বারবার মানুষের পাশে দাঁড়িয়েছেন এই তারকা। আসলে অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন জনপ্রতিনিধিও বটে। তাইতো সেই দায়িত্ব খুব ভালোভাবেই পালন করে চলেছেন তিনি।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘গোলন্দাজ’। যেখানে তিনি অভিনয় করেছেন নগেন্দ্রপ্রসাদ-এর ভূমিকায়। সিনেমায় তার অভিনয় দেখে মুগ্ধ দর্শকেরা। অনেকের মতে এটাই দেবের কেরিয়ারের শ্রেষ্ঠ সিনেমা। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, তুলিকা বসু প্রমুখ। সকলের অভিনয়ই বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

Related Articles

Back to top button