বিনোদন

Prosenjit Chatterjee : বয়স ৬০ র দোরগোড়ায়, নতুন প্রেমিকার সঙ্গে পরিচয় করালেন বুম্বা দা , পেয়েছেন বিয়ের প্রস্তাবও

টলিউডের জনপ্রিয় একজন অভিনেতা হলেন প্রসেনজিৎ চ্যাটার্জী(Prasenjit Chatterjee)। বিগত বহু বছর ধরে তিনি একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছে দর্শকদের। আর তার বয়স ষাটের কাছাকাছি হলেও তাকে দেখে বোঝার উপায় নেই। এখনো তিনি হার মানাতে পারেন কমবয়সী অভিনেতাদের। অন্যদিকে কেরিয়ারের পাশাপাশি সাংসারিক জীবনেও সফল তিনি।

তবে সম্প্রতি তিনি জানালেন তার নতুন প্রেমিকার কথা। যার কাছ থেকে নাকি বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম পেজে দুটি ছবি কোলাজ করে পোস্ট করেছেন তিনি। যার একটিতে দেখা যাচ্ছে তার বুকে মাথা দিয়ে রয়েছে একটি শিশু কন্যা। আরেকটি ছবিতে ওই শিশুটিকে খিলখিল করে হাসতে দেখা গিয়েছে। যাকে নিজের প্রেমিকা বলে পরিচয় দিয়েছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, “বছর দুই আগে এই উজ্জ্বল চোখ দুটি দিয়ে আমার প্রতি ভালোবাসা প্রকাশ করেছিল। কিছুদিন আগেই আবার বললো, তুমি আমার রাজকুমার তোমাকেই আমি বিয়ে করবো। পরিচয় করিয়ে দিয়ে ইনি হলেন আমার কনিষ্ঠতম প্রেমিকা মীরা।” যদিও এই শিশুটি কে সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তাইতো এটি দেখার পর কৌতুহল তৈরি হয়েছে দর্শকদের মনে।

তবে এই ভালোবাসার মুহূর্ত ভাগ করে নেওয়ার পাশাপাশি, দুঃখপ্রকাশও করেছেন অভিনেতা। কারণ, কাজের জন্য ভাইফোঁটার দিন দূরে থাকতে হয়েছে বোনদের থেকে। তাইতো বিগত বছরের কিছু ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। উল্লেখযোগ্য, আপাতত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন প্রসেনজিৎ। কারণ, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে, ‘হামি২’, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘কাবেরী অন্তর্ধান’ প্রভৃতি সিনেমা।

Related Articles

Back to top button