বিনোদনভাইরাল ভিডিও

‘টুম্পা সোনা’ গানে কোমর না দুলিয়ে থাকতে পারলেননা সকলের প্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক, তুমুল ভাইরাল ভিডিও

ইউটিউব প্ল্যাটফর্মে দুর্গা পুজোর সময় একটি গান মুক্তি পায়। যার নাম ‘টুম্পা’। এই গানের অর্থ করলে দাঁড়ায় একটি মেয়ে যার নাম টুম্পা সে একটি ছেলের জীবনে আনন্দ এনে দিয়েছে। আর এই গানের মধ্যে দিয়ে বোঝানো হয়েছে ছেলেটি তার একেবারে সঠিক জীবনসঙ্গী খুঁজে পেয়েছে যে টালির ছাদে বাদাম খেতেও রাজি আছে। আর এই গান গোটা বাংলা জুড়ে রীতিমতো ভাইরাল। গানটির মিউজিক এতটাই মানুষকে আকৃষ্ট করে যে কেউ এই গানে কোমর না দুলিয়ে কেউ থাকতে পারবে না।

সায়ন, সুমনা, দীপ্তাংশু এর একটি গান যা এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে৷ এছাড়া ক’দিন আগে টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্যের বিয়েতেও এই গানে কোমর দুলিয়েছেন অভিনেতা অনির্বাণ, রুদ্রনীল ও পরিচালক সৃজিত মুখার্জি। গানটি বর্তমানে বাংলার মানুষের খুব কাছের হয়ে গিয়েছে। তাই ২০২০ সালটি বহু খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়ে আমাদের নিয়ে গেলেও কিছু আনন্দের মূহুর্তও এনে দিয়েছে।

সম্প্রতি শ্রীলেখা মিত্রের মেয়ের জন্মদিনে এই গানে নাচ করেছেন অভিনেত্রী স্বয়ং। সকলেই যখন একবার হলেও কোমর দুলিয়েছেন তখন সেই তালিকায় এবার নাম লেখালেন অভিনেতা কাঞ্চন মল্লিকও(Kanchan Mullick)। সম্প্রতি মেক আপ রুমেই দরজা বন্ধ করে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নাচ করতে দেখা গেল কাঞ্চনকে।

কাঞ্চন মল্লিকের পরনে রয়েছে লাল জ্যাকেট, নীল প্রিন্টেড ডেনিম, চোখে চশমা। অন্যদিকে শ্রীময়ী চট্টরাজকে দেখা গেল খোলা চুল, সমুদ্র সবুজ শিফনে। আর তার সঙ্গে বাজছে ‘টুম্পা সোনা’ গানটি। নাচের ভিডিওটি শ্রীময়ী চট্টরাজ তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। আর তারপরই নাচের ভিডিওটি ভাইরাল।

Related Articles