বিনোদন

সমুদ্রতটে বিকিনি লুকে অভিনেত্রী অনন্যা পান্ডে, হট পোজে ঝড় তুললেন ইনস্টাগ্রামে

মাত্র একবছর হয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন অনন্যা পান্ডে। এরই মাঝে বেশ জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। মাঝেমাঝেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি ও ভিডিও শেয়ার করেন অনন্যা। আর তা রাতারাতি ভাইরালও হয়ে যায়। এবার বছর শেষ হতে বাকি আর কয়েক ঘন্টা। তাই সকলেই ২০২০ সালটির শেষে নতুন বছরের সূর্য দেখার অপেক্ষায়। ২০২০ সালের মতন অপ্রত্যাশিত ও খারাপ বছর সকলের জীবনে খুব কমই এসেছে।

তাই এই বছরটিকে বিদায় জানাতে সকলেই আগ্রহী। সকলেই নিজের মতন করে সেলিব্রেট করছেন। সেকরমই অনন্যা পান্ডে এবার আর মুম্বাইতে নয়, একেবারে মালদ্বীপে চলে গিয়েছেন ছুটি কাটাতে। আর হালকা গোলাপি বিকিনি ধরা পড়লেন ক্যামেরায়। তবে তিনি একা নন, তার সঙ্গে খালি পিলি সিনেমার অভিনেতা ইশান খট্টরের সাথেই বিমানবন্দরে ক্যামেরার লেন্সে বন্দী হন এই জুটি।

কখনও সমুদ্র সৈকতে তো আবার কখনও বার্গার ও ফিশ ফ্রাই খেতে খেতে ক্যামেরায় নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ছবিগুলি ১২ লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন। অনন্যা পান্ডে বলিউডে পা রাখেন ২০১৯ সালে। এরপর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমায় অভিনয় করেন তিনি।

সিনেমাটি সেরকমভাবে সাফল্য না পেলেও তার নিজের স্টাইলের জন্য অনন্যা বেশ প্রশংসিত হয়েছেন। এই অভিনেত্রী নিজের বেফাঁস মন্তব্যের জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হন। তবে আগে সেই বিষয়ে মন খারাপ হলেও এখন কিছু মনে করেননা অভিনেত্রী৷ নিজেই এই কথা স্পষ্ট করে জানান করিনা কাপুর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে।

Related Articles