মধ্যো রাতে বাড়ি থেকে পালালেন বিয়ের কনের সাজে অভিনেত্রী অপরাজিত আঢ্য, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

টলি পাড়ার অনেকদিন থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। ছোটো পর্দায় একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। বর্তমানে জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা।

তবে শুধু ছোটো পর্দায় নয়, বড় পর্দায় একাধিক ছবি করেছেন তিনি। অভিনেত্রী একাধিক চরিত্রে অভিনয় করে তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। কখনও মায়ের চরিত্রে, কখনও স্ত্রী-এর চরিত্র আবার শিক্ষিকার চরিত্রে অভিনয় করে আজ তিনি বেশ জনপ্রিয়। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘বেলাশুরু’। সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা।

পর্দার বাইরে গিয়ে বাস্তব জীবনেও তিনি বেশ হাসিখুশি একজন মানুষ। অপরাজিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। রিলস ভিডিও থেকে ছবি সবকিছুই পোস্ট করেন তিনি। আর তা নিয়ম করে ভাইরাল হয়ে যায়। এবারও একটি রিলস ভিডিও পোস্ট করেছেন অপরাজিতা।

যেখানে তাকে দেখা যাচ্ছে একেবারে কনের সাজে রয়েছেন তিনি। পরনে বেনারসি, গয়না এবং মানানসই সাজ। হঠাৎই এমন সাজে ক্যামেরার সামনে থেকে দৌড়ে গেলেন তিনি। তিনি এমন সেজে দৌড়ে গেলেন কী কারণে তা নিয়ে কিছু স্পষ্ট করে জানা যায়নি। তবে তিনি তার অভিনয়ের জন্যই এমন সেজেছেন বলে মনে করছেন সকলে।