বিনোদনভাইরাল ভিডিও

দুর্দান্ত কণ্ঠে অসধারন গান, বম্বে কাঁপাল বাঙালি কন্যা বিদীপ্তা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

টেলিভিশনের সবচেয়ে বড়ো রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র অডিশনে গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে বিদীপ্তা চক্রবর্তী। এই নামটি সকলের কাছেই কমবেশি পরিচিত। কারণ ২০২০ সালে জি বাংলার ‘সারেগামাপা’তে তৃতীয় রানারআপ হয়েছিলেন তিনি। আর সম্প্রতি তিনি অডিশন দিতে গিয়েছিলেন হিন্দি ‘সারেগামাপা’তে। যদিও প্রথমদিকে তার ওপর খুবই চটে গিয়েছিলেন বিচারক বিশাল দাদলানি।

আসলে সেদিন মঞ্চে উঠেই একের পর এক সেলফি তুলতে থাকেন বিদীপ্তা। যে বিষয়ে তাকে প্রশ্ন করলে বিচারকদের তিনি উত্তর দেন অনুরাগীদের জন্য তিনি সবসময় আপডেট দিতে থাকেন। এরপরই তার মা-বাবাকে মঞ্চে ডেকে তার হাত থেকে ফোনটি নিয়ে ছুঁড়ে ফেলে দেন বিশাল। যা দেখার পর একপ্রকার চমকে যান সকলেই।

তবে আসল বিষয়টি সম্পূর্ণ আলাদা, কারণ তিনি ফোনটি ছুঁড়ে ফেলার ভান করলেও সেটিকে পকেটেই রেখেছিলেন। পরে তার গান সকলের এতোটাই পছন্দ হয় যে, তাকে সিলেক্ট করে নেওয়া হয়। শুধু তাই নয় আরেক বিচারক হিমেশ রেশমিয়া জানান এখন থেকেই তিনি বিদীপ্তাকে সেরা দশের মধ্যে দেখতে পাচ্ছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই অডিশনের কিছু অংশ প্রকাশ্যে এসেছে।

যা দেখার পর তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন সকল অনুগামীরা। উল্লেখযোগ্য জি টিভির ‘সারেগামাপা’র এই মঞ্চে বিচারক হিসেবে রয়েছেন বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া এবং শঙ্কর মহাদেবন। সকলেই এদিন বিদীপ্তার গানের প্রশংসা করেছেন। যা দেখার পর অনুরাগীরা মনে করছেন কলকাতার পাশাপাশি মুম্বাইতেও খুব শীঘ্রই জনপ্রিয় হয়ে উঠবেন তিনি।

Related Articles