নিউজবিনোদন

রাজ্যপালের থেকে ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ পেলেন অভিনেত্রী দিতিপ্রিয়া, শুভেচ্ছার ভরিয়ে দিল অনুরাগিরা

বাংলা টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। খুব অল্প বয়সেই পা রেখেছিলেন অভিনয় জগতে। এরপর দক্ষ অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে। এক কথায় বলতে গেলে রানীমা নামেই বেশি পরিচিত এখন তিনি।

বিগত তিন বছর ধরে ধারাবাহিকটিতে অভিনয় করছেন এই অভিনেত্রী। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে রাজ্যপাল জগদীপ ধনকড়ের হাত থেকে বছরের সেরা পুরস্কার গ্রহণ করছেন তিনি। শুধু তাই নয় অন্যান্য তারকাদের সাথেও ফটো তুলতে দেখা গিয়েছে তাকে।

পোস্ট করতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। উল্লেখযোগ্য, ২০০২ সালের ১০ই আগস্ট কলকাতায় জন্ম হয় দিতিপ্রিয়ার(Ditipriya Roy)। খুব অল্প বয়সেই পা রেখেছেন অভিনয় জগতে। বর্তমানে তার কেরিয়ার যেন মধ্য গগনে। অন্যদিকে ছোটো পর্দার পাশাপাশি বড়ো পর্দাতেও দেখা যাবে তাকে। শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

প্রায় ৬০ বছর আগে মুক্তি পাওয়া, সত্যজিৎ রায় পরিচালিত ‘অপুর সংসার’ ছবিতে দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায় ও শর্মিলা ঠাকুরকে। তাদের সেই রসায়নকেই পুনরায় তুলে ধরবেন দর্শকদের সামনে। জানা গিয়েছে ইতিমধ্যেই ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা পেয়েছে এই বাংলা ছবি ‘অভিযাত্রিক’। এই ছবিতে দিতিপ্রিয়ার(Ditipriya Roy) বিপরীতে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী।

Related Articles