বিনোদনভাইরাল ভিডিও

ওডিশি নৃত্যশিল্পী রূপে সকলের মন কাড়লেন অভিনেত্রী কাজল, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের কিংবদন্তী জুটিদের মধ্যে সেরা সেরা তালিকাতে যারা নাম লিখিয়েছিলেন তাদের মধ্যে অন্যতম হলো শাহরুখ খান ও কাজল। এই কাজলের মায়াবী জাদুতে একসময় মুগ্ধ হয়েছে পুরো বলিউড দুনিয়া। তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি সরলতা পাগলামি দুষ্টু মিষ্টি হাসি মানুষককে মুগ্ধ করেছে। তবে এই কাজের যে আরেকটি গুন ছিল তা এতদিন জানা যায়নি। দক্ষ অভিনেতার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী তিনি।

সম্প্রতি নতুন বছরে অনুরাগীদের খুশির খবর দিয়ে বিনোদনের নতুন জনপ্রিয় প্ল্যাটফর্ম ওয়েব দুনিয়ায় অভিষেক করছেন কাজল(Kajol)। বছরের শুরুতেই অনুরাগীদের কাছে এবার ভিন্ন চরিত্রে নিজেকে উপস্থাপিত করতে চলেছেন আশা করা যাচ্ছে এবার তিনি ছকভাঙা ছবিতে অভিনয় এ মুগ্ধ করবেন। নতুন বছরের শুরুতেই তার প্রথম ওয়েব সিনেমা ত্রিভঙ্গ টিজার শেয়ার করলেন টুইটারে। যেখানে তাকে দেখতে পাওয়া গেল অন্য ঘরানায় এক ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায়।

আগামী ১৫ ই জানুয়ারি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সের মুক্তি পেতে চলেছে এই ছবি। অজয় দেবগন প্রযোজিত ও রেনুকা শাহানে পরিচালিত ত্রিভঙ্গ নামক এই সিনেমায় কাজল(Kajol) ছাড়াও দেখা যেতে চলেছে তনভি আজমি, মিথিলা পালকরকে। অনু নয়ন মাশা তিন ভিন্ন বয়সের নারীর জীবনের গল্পকে কেন্দ্র করে আবর্তিত হবে গল্প। উঠে আসবে মানসিক টানাপোড়েন সম্পর্কের জটিলতা।

সিনেমার নির্মাতা ও চিত্রনাট্য লিখেছেন রেনুকা সাহানা তার মতে এই তিনটি চরিত্র কল্পনার থেকেও বেশি বাস্তব হয়ে উঠেছে। কাজল তানভি মিথিলা অর্থাৎ আনু নয়ন মাশা এরা রক্ত মাংস দূর্বলতা অশ্রু হাসি দিয়ে চরিত্রগুলোকে বাস্তবে ফুটিয়ে তুলেছে। দর্শকরা কতোটা একাত্ম হতে পারবে ত্রিভঙ্গের চরিত্রের সাথে এখন সেটারই অপেক্ষার পালা।

Related Articles