বিনোদনভাইরাল ভিডিও

ক্যামেরার সামনেই পোশাক বদলে নিলেন অভিনেত্রী মধুমিতা! দেখুন সেই ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি মাঝেমাঝে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও ভিডিও পোস্ট করেন। আর তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না। এমনিতেই তার সৌন্দর্য ও অভিনয়ের জন্য তিনি সকলের বেশ প্রিয়। সম্প্রতি মধুমিতা একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে তাকে দেখা যাচ্ছে কখনও হট প্যান্টে আবার কখনও গাউন পরনে। ভিডিওটির ক্ষণে ক্ষণে বদলে যাচ্ছে মধুমিতার পোশাক। ভিডিওটি ভাইরাল হলেও প্রশংসনীয় হয়নি।

টেলিভিশনে স্টার জলসা চ্যানেলের একটি ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন পাখি কুমারি ঘোষ দস্তিদার ওরফে মধুমিতা সরকার(Madhumita Sarkar) এবং অরন্য সিংহ রায় ওরফে যশ সেনগুপ্ত। তাদের এই জুটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলে। পাখি ও অরন্যের অভিনয় মন জয় করেন নেয় দর্শকদের। হিট হয়ে যায় এই ধারাবাহিক। তবে এই ধারাবাহিক বর্তমানে টেলিভিশনে সম্প্রচারিত না হলেও ভক্ত রয়েছে প্রচুর।

তারা এখনো অপেক্ষা করে থাকে ফের তাদের প্রিয় জুটিকে একসঙ্গে দেখা যাবে। তবে মধুমিতা সরকার ধারাবাহিক করার পাশাপাশি একটি সিনেমাতেও অভিনয় করে ফেলেছেন। এখন তিনি বেশ জনপ্রিয় অভিনেত্রী টলি পাড়ার। ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা(Madhumita Sarkar)। তবে ভক্তরা অনেক আশা করে ছিলেন মধুমিতার সঙ্গে দেখা যাবে যশকে। তবে অর্জুন চক্রবর্তীকে জুটি হিসেবে দেখে আশাহত হন তারা। ২০২০ সালের ২৫শে ডিসেম্বর মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তে অভিনয় করেছেন মধুমিতা।

মায়ের চরিত্রে অপরাজিতা আঢ্য ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। ছবিটিতে অপরাজিতা আঢ্য-এর অভিনয় বেশি প্রশংসনীয় হয়েছে। ছবিটি একজন মা ও তার মেয়ের গল্প। যেখানে এক বাঙালি আটপৌরে গৃহবধূ একটা সময় পরে নিজের ইচ্ছেকে প্রাধান্য দিয়ে বাঁচতে শুরু করে। কিন্তু সেই পরিবর্তন মেনে নিতে বেগ পায় মেয়ে চিনি। ছবিটির গল্প বড্ড গতানুগতিক হওয়ায় বানিজ্যিক সফলতা পায়নি ছবিটি।

Related Articles