বিনোদনভাইরাল ভিডিও

সাদা পোশাকে উন্মুক্ত নাভি, হট ফিগারে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে ঠিক কতখানি জায়গা দখল করে রয়েছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্তগুলিকে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই এক টেলি অভিনেত্রী মনামি ঘোষ। সচরাচর ছবি ও ভিডিও পোস্ট করেন নেট দুনিয়ায়। পাশাপাশি যত দিন যাচ্ছে তার সৌন্দর্য্য যেন ক্রমশ বেড়েই চলেছে।

চল্লিশের কোটায় পৌঁছেও তার সৌন্দর্য হার মানাবে যে কোনো যুবতীকে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই মিলবে একের পর এক মন মাতানো ছবি ও ভিডিও। যা দেখে রাতের ঘুম উড়ে যায় পুরুষ অনুগামীদের। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে তাকে দেখা যাচ্ছে সাদা লেহেঙ্গা ও স্কার্ট পরিহিত অবস্থায়। একইসাথে খোলা চুল ও মাথার টিকলি যেন তাকে আরও লাস্যময়ী করে তুলেছে।

তার সেই রিল ভিডিওর সাথে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, ‘মাজাককলি’ গান। তাকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। তার চোখের চাউনি ও অঙ্গভঙ্গি যেন নজর কাড়ে ভক্তদের। অন্যদিকে বয়সের সাথে সাথে তার ক্রম বর্ধমান সৌন্দর্য্যের রহস্য জানতে উৎসুক সবাই। সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “হ্যাঁ আমার বয়স কমেই যাচ্ছে। তবে তার জন্য কোনো ক্রিম দায়ী নয়, প্রধান কারণ হল ট্রাভেলিং।”

আসলে মাঝেমধ্যেই তিনি বেরিয়ে যান ভ্রমণে। কিছুদিন আগেও লকডাউন শেষে পাড়ি দিয়েছিলেন দার্জিলিংয়ে। সেখানকার মনোরম পরিবেশের স্নিগ্ধতা উপভোগ করেছেন ভরপুর। পাশাপাশি সেখান থেকে পোস্ট করেছেন একাধিক ছবি ও ভিডিও। তবে কর্ম জীবনেও সমানভাবে সক্রিয় তিনি। অভিনয় করার সাথে সাথে, এবার তাকে দেখা যাবে স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ দ্বিতীয় সিজনের বিচারক হিসেবে।

Related Articles