বিনোদনভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় খোলা আকাশের নিচে অনস্ক্রিন ভাসুরের সাথে জমিয়ে নাচ মিঠাই রানীর,দেখুন ভিডিও

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। হারিয়ে যেতে বসা মনোহরা মিষ্টি দিয়ে ধারাবাহিক শুরু হলেও এখন গল্পের মোড় ঘুরেছে অন্যদিকে। আর সেইদিকে দর্শকদেরও সমান উত্তেজনা। সবসময়ই টিআরপি-তে প্রথম স্থান অধিকার করে নিচ্ছে ‘মিঠাই’। ধারাবাহিকের গল্প জমে ক্ষীর। এই ধারাবাহিকে মূল চরিত্র ‘মিঠাই’-তে অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং ‘সিদ্ধার্থ’-এর চরিত্রে দেখা যায় আদৃত রায়কে (Adrit Roy)।

প্রথম দিন থেকেই এই ধারাবাহিক ১ নম্বরে জায়গা করে নিয়েছে। প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকের কাহিনিতে রয়েছে মোড়। আর এভাবেই টিআরপি-তে শীর্ষে জায়গা করে নিয়েছে মিঠাই। ধারাবাহিকে ভালো চরিত্র যেমন রয়েছে তেমনি রয়েছে নেতিবাচক চরিত্র। আর তারা হলেন সোম ও টেস। তাদের সঙ্গে সবসময় মতবিরোধ লেগে রয়েছে মিঠাইয়ের। সোম চরিত্রে অভিনয় করছেন ধ্রুব সরকার।

টেলিভিশনের পর্দায় মিঠাই ও সোম একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও বাস্তবে তারা ভালো বন্ধু। তাদের সম্পর্ক যে বেশ ভালো তা তাদের সোশ্যাল মিডিয়ার পেজে লক্ষ্য রাখলেই স্পষ্ট হয়। মাঝেমধ্যেই মিঠাই ওরফে সৌমিতৃষাকে সোম ওরফে ধ্রুবের সঙ্গে নানান ভিডিও ও ছবি পোস্ট করতে দেখা যায়। আর তারপর থেকেই একটি গুঞ্জন শুরু হয়েছে সৌমিতৃষা ও ধ্রুব একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


তবে না তারা প্রেম করছেন না। তবে তাদের বন্ধুত্বের সম্পর্কে মাঝেমধ্যেই তারা নিজেদের মতন করে বানিয়ে ফেলেন রিলস ভিডিও। সম্প্রতি বলিউডের বাদশার গান ‘যুগ্নু’-তে নাচ করতে দেখা গেলো সৌমিতৃষা ও ধ্রুব সরকারকে। ভিডিওতে দেখা যাচ্ছে ধ্রুবের পরনে রয়েছে পাঞ্জাবি এবং সৌমিতৃষা ধরা দিয়েছেন মিঠাই লুকে। পরনে শাড়ি ও সুন্দর করে বাঁধা চুল। তাদের দুজনের নাচের দারুণ স্টেপ মন কেড়েছে সকলের।

Related Articles

Back to top button