বিনোদন

বোতাম খোলা জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগল, বোল্ড অবতারে নিয়া শর্মা

বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলি কি পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেরকমই একটি হিন্দি টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা(Nia Sharma)। তবে শুরুতেই তাকে মূল চরিত্রে দেখা যায়নি, সর্বপ্রথম অভিনয় জগতে পা রাখেন ‘কালীঃ এক অগ্নিপরীক্ষা’ নামক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করার মাধ্যমে।

এরপর তার কেরিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধারাবাহিকটি ছিল ‘এক হাজারো মে মেরি বেহনা’। আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। ক্রমাগত ভালো ভালো কাজের সুযোগ পেতে শুরু করেন তিনি। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় নিয়া। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন বোল্ড ছবি পোস্ট করে উষ্ণতা বাড়িয়ে তোলেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই কিছু ছবি। যা দেখে ঘুম উড়েছে পুরুষ অনুগামীদের।

কারণ সেই ছবিতে সাহসী অবতারে ধরা দিয়েছেন তিনি। যেখানে কালো পোশাকের মধ্য দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ যুগল। এছাড়াও সমুদ্র সৈকতে বিকিনি পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছে তাকে। পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার ছবিগুলি। এছাড়াও কমেন্টে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। এক কথায় বলতে গেলে ধীরে ধীরে তার হটনেস যেন বেড়েই চলেছে।

শুধু তাই নয় একসময় এশিয়ার সেক্সিয়েস্ট মহিলাদের তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছিলেন নিয়া। অন্যদিকে কয়েকদিন আগে প্রবল সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। আসলে নিজের জন্মদিনে পুরুষ গোপনাঙ্গের মতো কেক কেটে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পরই কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা। তবে সেইসব বিষয় নিয়ে মাথা না ঘামিয়ে দিব্যি নিজের জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

Related Articles