বিনোদন

শর্ট ড্রেস পড়ে একি অবস্তা অভিনেত্রী নোরা ফাতেহির? ভিডিওর দৃশ্য দেখে চমকে গেল নেটদুনিয়া!

নোরা ফতেহি (Nora Fatehi), যার নাচের ভঙ্গিতে মাতোয়ারা গোটা দেশ। তিনি একজন কানাডিয়ান ড্যান্সার। সূদুর কানাডা থেকে তিনি বলিউডে অভিনয়ের স্বপ্ন নিয়ে এসেছিলেন এই দেশে। তবে অভিনয় নিয়ে তিনি যতদূরই এগোন না কেনো তার নাচের কোনো তুলনাই চলে না। তার নাচে গোটা দেশ মুগ্ধ। তিনি তার সোশ্যাল হ্যান্ডলে মাঝেমধ্যে নানান নাচের ভিডিও পোস্ট করেন। আর তা ভাইরাল হয় নিমেষেই।

মাঝেমধ্যে চর্চায় থাকেন নোরা। তার নাচের স্টেপ সকলের পছন্দ। তার দুর্দান্ত ভঙ্গিমায় নাচ মন কেড়েছে অনেকের। নিজের গুণে আজ তিনি বলিউডে জায়গা করে নিয়েছেন। এছাড়া তাকে বিভিন্ন নাচের রিয়েলিটি শো-তেও দেখা যায়। এভাবেই সকলের মাঝে চর্চায় থাকেন নোরা। তবে সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যা দেখে নেট দুনিয়ার মানুষের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে কলেজ ক্যাম্পাসে নাচের অনুষ্ঠান করছিলেন নোরা। তার পরনে ছিল একটি ওয়েস্টার্ন পোশাক তবে সেটি হাঁটুর উপরে। আর এই স্বল্প দৈর্ঘ্যের পোশাক পরেই বাঁধল বিপত্তি। তার অনুষ্ঠান চলাকালীন দমকা হাওয়া দেয়৷

আর এই দমকা হাওয়ায় তার পোশাক উপরে উঠে যায়। তবে সেটি সামান্যই। ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে ভিডিওটি ৪ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

Related Articles