বিনোদন

ঠিকরে বেরচ্ছে গ্ল্যামার, ক্লিভেজের নেশায় বুধ সাইবারবাসি, দেখুন সেই ছবি

বর্তমানে টলিউডের অতি পরিচিত নাম পায়েল সরকার(Payel Sarkar)। অভিনয় শুরু করেছিলেন ‘শুধু তুমি’ নামক ছবির মাধ্যমে। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’ থেকে শুরু করে ‘প্রেম আমার’ এরকম একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে সেই পায়েলের সাথে সাম্প্রতিক পায়েলের মধ্যে মিল খুঁজে পাচ্ছেন না দর্শকরা। কারণ, যত দিন যাচ্ছে মিষ্টি মেয়ে থেকে গ্ল্যামারাস অভিনেত্রীকে পরিণত হচ্ছেন তিনি।

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের বোল্ড ছবির দ্বারা পুরুষ অনুগামীদের বুকে ঝড় তোলেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি। যেখানে তাকে দেখা গিয়েছে গ্ল্যামারাস লুকে। তার পরনে রয়েছে হলুদ লো কাট ওয়ান পিস। একইসাথে খোলা চুল ও ক্লিভেজ উষ্ণতা বাড়িয়ে তুলেছে বহু মাত্রায়। পোস্ট করতেই নিমেষে ভাইরাল তার এই ফটোশ্যুটের ছবি।

উল্লেখযোগ্য, ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর দিনদিন যেন সৌন্দর্য্য বেড়েই চলেছে। কারণ ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলি দেখে বোঝার উপায় নেই আসলে তার বয়স কত।

যদিও জীবনে একাধিকবার প্রেম এসেছে, তবে তা পরিণতি পায়নি। এছাড়া বর্তমানে কারোর সাথে তিনি সম্পর্কে জড়িত কিনা সেই বিষয়েও কিছু জানা যায়নি। এক কথায় বলতে গেলে শ্যুটিং, ফটোশ্যুট নিয়ে দিব্যি আনন্দে কেটে যাচ্ছে তার দিন। প্রসঙ্গত, খুব শীঘ্রই পায়েলের আরও একটি ছবি মুক্তি পেতে চলেছে।

Related Articles