বিনোদন

কুনালের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ‘করওয়া চৌথ’ ব্রত পালন পূজা ব্যানার্জির, প্রকাশ্যে এলো অন্তরঙ্গ দৃশ্য

স্বামীর ঠোঁটে ঠোঁট রাখার ছবি দিয়ে করওয়াচৌথ’এর শুভেচ্ছা জানালেন টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি(Puja Banerjee)। আমরা সকলেই জানি যে, স্বামীর মঙ্গল কামনায় এই ব্রত রাখেন মহিলারা। যে তালিকায় বাদ যাননি এই অভিনেত্রীও। তবে সারাদিন ব্রত রাখার পর সেটি ভঙ্গ করলেন একদম অন্যরকমভাবে।

স্বামীর ঠোঁটে গভীর চুম্বনের মাধ্যমে ব্রত সম্পূর্ণ করেছেন তিনি। যেই ছবি তিনি ভাগ করে নিয়েছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা দেখামাত্র তাদের ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। পাশাপাশি সেখানে কমেন্ট করতে দেখা গিয়েছে অন্যান্য সেলিব্রেটিদেরও। আর ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে।

তবে শুধু এই ছবিই নয় মাঝেমধ্যেই এরকম বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তারা ভাগ করে নেন দর্শকদের সাথে। উল্লেখযোগ্য, একটি ধারাবাহিকের সেট থেকে প্রেম শুরু হয়েছিল পূজা এবং কুণালের(Kunal Verma)। এরপর দীর্ঘ ৯ বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা। অবশেষে ২০১৭ তে বাগদানপর্ব সেরে ২০২০ সালে আইনিভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে করোনা আবহের জেরে খুব একটা আড়ম্বরের সাথে বিয়ে করতে পারেননি তারা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)


তবে বিয়ের পরেও তাদের প্রেম বিন্দুমাত্র কমেনি বরং বেড়ে গিয়েছে। আর এরপর তাদের পরিবার আলো করে জন্ম নেয় একমাত্র পুত্র সন্তান। তাকে ঘিরেই দিনের বেশিরভাগ সময় কেটে যায় এই তারকা-জুটির। প্রথমদিকে ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখলেও কয়েক মাস আগেই তার ছবি প্রকাশ্যে এনেছেন তারা। এক কথায় বলতে গেলে স্বামী, সন্তান নিয়ে সুখে সংসার করছেন এই অভিনেত্রী।

Related Articles

Back to top button