বিনোদনভাইরাল ভিডিও

পিছনে ফেলে আসা স্কুলজীবন ঘুরে দেখালেন অভিনেত্রী ঋতাভরী, তুমুল ভাইরাল ভিডিও

স্কুল মানে বন্ধুদের সঙ্গে প্রতিদিন দেখা, হাসি, ঝগড়া আবার দিনান্তে মিল। এর পাশাপাশি শিক্ষক শিক্ষিকাদের বকা, আদর। স্কুলের প্রতিটা কোনায় কোনায় নিজেকে হারিয়ে ফেলা। এক কথায় বলতে গেলে স্কুল আমাদের নিজেদের দ্বিতীয় বাড়ি। বাড়িতে যেমন বাবা ও মা থাকেন ভালোবাসা ও শাসনের জন্য। সেরকম স্কুলে থাকেন শিক্ষক, শিক্ষিকারা।

তাই দীর্ঘ বছর পর যখন সেই প্রিয় জায়গা ছেড়ে জীবনের পথে আমাদের এগিয়ে যেতে হয় তখন পুরোনো সবকিছুই মনে পড়তে থাকে একে একে। কমতে থাকে প্রিয় বন্ধুদের সঙ্গে যোগাযোগ যাদের সঙ্গে একদিন দেখা না হলে মন খারাপ হতো। তাদের সঙ্গে মাঝেমাঝে দেখাটাও হয়ে ওঠে না।

আর এই টুকরো স্মৃতি এক কোলাজে রাখা হয়েছে একটি ভিডিওতে। আর তা মুক্তি পেল ইউটিউব প্ল্যাটফর্মে। ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা’ গানে এবার সুর মেলালেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর তার মধ্যে দিয়েই তিনি ফিরে যেতে চান নিজের স্কুলের কাছে৷ কিন্তু ফিরবো বললেই যে ফেরা যায় না। “যায় না বলেই, গানের মাধ্যমে ঘুরে এলাম ছোটবেলার স্কুলে। বসে এলাম আমার ফেলে আসা সেই কাঠের বেঞ্চে” এরকমটাই বললেন অভিনেত্রী ঋতাভরী।

যে ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে তার দৈর্ঘ্য চার মিনিট একুশ সেকেন্ড। কিন্তু ওইটুকু সময় ঋতাভরী ঘুরে এসেছেন তার স্কুলের কাছ থেকে। ক্লাসরুম, চক পেন্সিল, বেঞ্চ, করিডর, ক্লাসটিচারের বকুনি সব রেখে দিয়েছেন সযত্নে। ওই ভিডিওতে অভিনয় করেছেন ঋতাভরী ও আইডিয়াল স্কুলের দু’জন ছাত্রী, অঙ্কনা ও আয়েশা। তার স্কুলকে শ্রদ্ধা জানাতেই তার এই গান।

Related Articles