বিনোদন

ঋতুপর্ণা ম‍্যাজিক অব্যাহত, কালো জাম্পসুটে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী

বাংলা সিনেমার একের পর এক জনপ্রিয় নায়িকা নিজেদের বিভিন্ন রকম ফটোশ্যুটে বাজিমাত করছেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন পোজে ক্যামেরার লেন্সে ধরা দিচ্ছেন নিজেদের। কখনও বোল্ড ও সেক্সি লুকে বা কখনও ভারতীয় পোশাকে নিজেদের ফটোশ্যুট করছেন তারা। টলি অভিনেত্রী ঋতুপর্ণাও পিছিয়ে নেই সেই দিক থেকে।

তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে ‘ব্ল‍্যাক লেডি’ সেজে ছবি তুলতে। ছবিটিতে দেখা যাচ্ছে ঋতুপর্ণা একেবারে ফটোশ্যুটের মতন কায়দা করে দাঁড়িয়ে রয়েছেন মোহময়ী ভঙ্গিতে। তার সঙ্গে চুল কিছুটা বাধা রয়েছে। আর এই ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল।

কোনো অংশেই বর্তমান নায়িকা ও মডেল থেকে পিছিয়ে নন অভিনেত্রী ঋতুপর্ণা তা বুঝিয়ে দিচ্ছেন। আর সেই ছবির কমেন্ট বক্সে অভিনেত্রী অরুণিমা ঘোষ ভালোবাসা জানিয়েছেন। তবে বয়স বাড়লেও ৪৮ বছরের নায়িকা যে মনে প্রাণে বুড়িয়ে যাননি তা প্রমাণ করেন মাঝেমধ্যেই। যে কেউ তার গ্ল্যামারে এখনো ভিরমি খাবে নিশ্চিত। যতই বয়স বাড়ুক তার মনটা রয়ে গিয়েছে এখনও সেই বাচ্চাদের মতন।

অভিনেত্রী ঋতুপর্ণা একসময় টেলিভিশনে তাপস পাল, চিরঞ্জীত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ প্রমুখ অভিনেতার সঙ্গে নায়িকার ভূমিকায় অভিনয় করেন। এরপর ঋতুপর্ণাকে নায়িকা থেকে অভিনেত্রী হিসেবে প্রকাশ করেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। ঋতুপর্ণা এরপর টলিউডে বেশ কিছু ছবিতে তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। আর তা দর্শকদের মনেও ধরেছে।

Related Articles