বিনোদন

সুশান্ত আর নেই! অতীত ভুলে বর্তমানে রাজীবের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন অভিনেত্রী রিয়া

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত(Sushant Shingh Rajput)। তার মৃত্যুর পর থেকেই অভিযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন তার প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। আর্থিক তছরুপ, প্রতারণা ও আত্মহত্যার প্ররোচনা-সহ একাধিক ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

শুধু তাই নয়, এরপর তাতে যোগ হয় মাদক চক্র। সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করেন এনসিবি আধিকারিকরা। ইতিমধ্যেই এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছেন তিনি। তবে জামিন পাওয়ার পর ছয় মাস এনসিবি দপ্তরে হাজিরা দেওয়ার শর্ত দেওয়া হয়েছে তাকে। যা পালনও করছেন তিনি। তবে একইসাথে ধীরে ধীরে ফিরছেন স্বাভাবিক জীবনে।

এমনকি বন্ধুদের সাথেও কাটাচ্ছেন একান্ত সময়। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ছবি সেই ইঙ্গিতই দিচ্ছে। ছবিতে দেখা গিয়েছে ‘রোডিজ’ খ্যাত রাজীব লক্ষ্মণ ও রিয়া রয়েছেন ঘনিষ্ঠ অবস্থায়। শুধু তাই নয় তার কপালে চুমু দিয়ে, জড়িয়ে রেখেছেন রিয়া। আর তার মুখে ফুটে উঠেছে দুষ্টু-মিষ্টি হাসি। একইভাবে রাজীবও যেন প্রিয় বান্ধবীর ছোঁয়া পেয়ে আত্মহারা।

বহুদিন পর পুরনো বন্ধুর সাক্ষাৎ পেয়ে দুজনেই আপ্লুত। প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি। তবে সুশান্তের অনুগামীরা সমালোচনা করতেও ছাড়েননি। যদিও সেইসব বিষয় নিয়ে আর মাথা ঘামাননা রিয়া। নিজের জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। অন্যদিকে তার বন্ধু রুমি জাফরি জানিয়েছেন, সবকিছু ভুলে খুব শীঘ্রই কর্মজগতে ফিরতে চলেছেন রিয়া(Rhea Chakraborty)।

Related Articles