বিনোদনভাইরাল ভিডিও

সুশান্তের পর এবার নতুন প্রেমের সন্ধানে অভিনেত্রী রিয়া চক্রবর্তী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল প্রেমিককে মাদক দেওয়ার ও আর্থিক তছরুপ করার। যেই কারণে জেল হেফাজতেও ছিলেন একমাস। তবে জামিন পাওয়ার পর এখন নতুন বাড়ি খুঁজছেন তিনি। অন্য কেউ নন, তিনি অভিনেত্রী রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Shingh Rajput) মৃত্যুর জন্য দায়ী করা হয়েছিল তাকে। এরপর এনসিবির তরফ থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

যদিও তিনি জামিন পেয়েছেন, তবে তাকে শর্ত দেওয়া হয়েছে ৬ মাস ধরে প্রতি মাসের প্রথম সোমবার হাজিরা দিতে হবে এনসিবি দপ্তরে। সেই অনুযায়ী সোমবার সকালে হাজিরা দেন রিয়া ও তার ভাই সৌভিক(Souvik Chakraborty)। তবে তার আগে নতুন বাড়ি খুঁজতে বেরিয়েছিলেন তিনি। আর তার পরনে ছিল গোলাপি টিশার্ট, যেখানে লেখা ‘লাভ ইজ পাওয়ার।’

হয়তো তিনি বোঝাতে চেয়েছেন ভালোবাসার শক্তি দিয়ে তিনি তার লড়াই চালাচ্ছেন। আগেও এনসিবি দপ্তরে হাজিরার সময়ে তার টিশার্টের লেখা নিয়ে সমালোচনা হয়েছিল। কারণ সেখানে পিতৃতন্ত্রের বিরুদ্ধে লড়াই করার বার্তা দিয়েছিলেন তিনি। এদিন বাড়ি খোঁজার সময় কিছু চিত্র সাংবাদিক তাদের পিছু নিলে তিনি বলেন, ‘দয়া করে আমাদের পিছু নেওয়া বন্ধ করুন।’

উল্লেখযোগ্য, গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত(Sushant Shingh Rajput)। এরপর থেকে অভিযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন রিয়া। সুশান্তের পরিবার দাবী করেন রিয়ার কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তাদের ছেলে। তাই তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা, আর্থিক তছরুপ-সহ একাধিক ধারায় মামলা দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

একইসাথে সেখানে যোগ হয় মাদকচক্র। সেই ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাকে। যদিও জামিনের পর রিয়ার এক বন্ধু রুমি জাফরি বলেন, জেল হেফাজতে থেকে একপ্রকার বিধ্বস্ত হয়ে পড়েছিলেন রিয়া। তবে সকলের আড়ালে ধীরে ধীরে নিজেকে স্বাভাবিক করছেন তিনি। পরিস্থিতি ঠিক হলে রিয়ারও অনেক কিছু বলার আছে, এমনটাই জানান রুমি।

Related Articles