বিনোদন

সুসান্ত মামলায় চক্রান্ত করে ফাঁসান হয়েছে অভিনেত্রী রিয়াকে! বোমা ফাটালেন মহেশ ভাটের স্ত্রী!

২০২০ বছরটা অনুরাগীদের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে তাদের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। গত বছর ১৪ জুন অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর অভিনেতা আত্মহত্যা করেছে বলে মনে করা হলেও তা মানতে নারাজ ছিল অভিনেতার পরিবারের সদস্যরা। তবে সুশান্ত তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক অজানা পর্দা। সুশান্ত(Sushant Shingh Rajput) মৃত্যুরহস্য ভেদে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। আর তারপরেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে জড়িয়ে গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে(Rhea Chakraborty)। যদিও বর্তমানে জামিনে ছাড়া পেয়েছেন রিয়া। তবে এবার রিয়ার ঝোল টেনে অভিনেত্রীর সমর্থনে মুখ খুললেন সোনি রাজদান।

রক্তমাংসের সুশান্ত জীবিত না থাকলেও আজও সকলের মনে জীবিত বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। তবে, এটা বলাই যায় সুশান্ত মৃত্যুরহস্য ভেদে কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে উঠে আসে তদন্তকারীদের হাতে। সুশান্ত(Sushant Shingh Rajput) মৃত্যুরহস্য ভেদে নেমে খুলে যায় বলিউডের মাদক যোগের মতো ঘটনা। সেই মাদক যোগে নাম জড়ায় সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীর সহ অভিনেত্রীর ভাই সৌভিকেরও। এরপরই গ্রেফতার করা হয় রিয়া ও সৌভিককে। ২৮ দিন জেলে কাটানোর পর ১লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পায় অভিনেত্রী।

তবে, এরই মাঝে সম্প্রতি সোনালী কুল্লার শ্রফ নামে এক মহিলা ট্যুইটারে জেল যাত্রা রিয়ার কেরিয়ারকে শেষ করে দিয়েছে বলে মন্তব্য করেন। আর তারপরেই রিয়াকে সমর্থন করে মহেশ ভাটের(Mahesh Bhatt) স্ত্রী সোনি রাজদান(Soni Razdan) টুইট করে লেখেন,’ রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty) উন্নতি করবেন নিজের কেরিয়ারে। রিয়াকে যাঁরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে জেলে পাঠিয়েছেন, তাঁরা ওই কাজের ফল ভুগতে শুরু করেছেন। রিয়াকে ইচ্ছেকৃতভাবে ফাঁসানো হয়েছে। কেন কেউ তাঁর সঙ্গে কাজ করবেন না? রিয়া ভবিষ্যতে আরও ভাল কাজ করবেন’।

অন্যদিকে ইতিমধ্যে সিনেমার কাজ শুরু করে দিয়েছেন রিয়া। কারণ কিছুদিন আগেই জানা যায় রিয়ার(Rhea Chakraborty) তার বন্ধু পরিচালক রুমি জাফরি সঙ্গে দেখা করেন। আর তারপরেই রিয়ার পরিচালক বন্ধু জানান, নতুন সিনেমা ‘চেহরে’ দিয়ে আবার বলিউডে পদার্পণ করতে চলেছে রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে চেহরে-তে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া চক্রবর্তী।

Related Articles