বিনোদনভাইরাল ভিডিও

শাহরুখের জনপ্রিয় ‘জুগনু’ গানে অসাধারণ সুন্দর নাচ অভিনেত্রী সন্দীপ্তার,দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে ভাইরাল হয় নানান ছবি ও ভিডিও। কয়েকদিন আগে এক বাচ্চার গাওয়া ‘বাচপান কা প্যায়ার’ ভাইরাল হয়েছিলো। তাতে অনেক সেলিব্রিটিকে নাচতে দেখা যায়। এরপর ভাইরাল হয় ‘মানিকে মাগে হিতে’। এই গানটি দেশের প্রতিটি কোণায় ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলে এই গানের তালে নাচ করেছেন।

সম্প্রতি ভাইরাল হয়েছে বলিউডের র‍্যাপার গানের জনপ্রিয় গায়ক বাদশার ‘জুগ্নু’। এই গানটি প্রকাশ পাওয়ার পরই ভাইরাল হয়ে গিয়েছে। এবার এই গানে নাচলেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল। তাকে ভিডিওতে দেখা গিয়েছে একেবারে ফর্মাল লুকে।

তার পরনে প্যান্ট ও নুডলস স্ট্রিপ টপ। সঙ্গে পরেছেন হাই হিল। খোলা চুলে সামান্য মেকাপে তাকে দেখতে সুন্দর লাগছে। আর এই সাজে বাদশার ‘জুগ্নু’ গানে নাচ করলেন অভিনেত্রী। সন্দীপ্তা বর্তমানে বেশ প্রতিষ্ঠিত অভিনেত্রী। একাধিক ছবিতে ও ওয়েব সিরিজে তার অভিনয় প্রশংসিত হয়েছে। তার জনপ্রিয়তা ক্রমে বেড়ে চলেছে দিন দিন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ভিডিওটি পোস্ট করার কিছুক্ষণ পর ৭০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। গানের তালে তালে অভিনেত্রীর নাচ পছন্দ করেছেন সকলে। তিনি যে অভিনয়ের পাশাপাশি দারুণ নাচ করতে পারেন তা প্রমাণ পাওয়া যায় মাঝেমধ্যে তার সোশ্যাল হ্যান্ডেলে। বর্তমানে তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। তার দম ফেলার ফুরসত নেই বললেই চলে। মৈনাক ভৌমিকের আগামী ছবি ‘একান্নবর্তী’-তে সন্দীপ্তাকে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button