বিনোদনভাইরাল ভিডিও

হিন্দি গানে বোনের সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী শিল্পা শেট্টি, মুহূর্তে ভাইরাল ভিডিও

এবার বোন শমিতা শেট্টির সঙ্গে একসঙ্গে নাচতে দেখা গেলো দিদি শিল্পা শেট্টিকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘প্রিন্স’ ছবির ‘বদন পে সিতারে লাপেটে হুয়ে’ গানটি। আর এই গানের তালে জমিয়ে নাচ করছেন দিদি ও বোন। সেই নাচের ভিডিও শিল্পা শেট্টি তার সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেই ভাইরাল। নাচের সময় যেনো শিল্পা শাম্মি কাপুরের ভূমিকায়, শমিতা সেজেছেন বৈজন্তীমালা। 

জানা গিয়েছে, তারা গোয়ায় ছুটি কাটাতে গিয়ে দুই বোন ক্যামেরাবন্দী হয়েছেন। আর সেই মূহুর্তকে তারা সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করেও নিয়েছেন যা এখন ভাইরাল। শিল্পা শেট্টি(Shilpa Shetty) ভিডিওটি পোস্ট করার পর ক্যাপশনে লিখেছেন, “এই বাঁদর দু’টো কী পেয়েছে ঠিক বোঝা যাচ্ছে না। তবে সে আমার সবসময়ের পছন্দের নাচের সঙ্গী”।

প্রসঙ্গত উল্লেখ্য, ক্রিসমাস ও ইংরেজির নতুন বছর উদযাপন করতে গোয়াতে ঘুরতে গিয়েছিলেন শিল্পা শেট্টি(Shilpa Shetty) ও শমিতা শেট্টির পরিবার। আর সেখানে কাটানো নানান মূহুর্ত সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন তারা। ‘বদন পে সিতারে লাপেটে হুয়ে’ গানটি ১৯৬৯-এর মুক্তি পাওয়া ‘প্রিন্স’ ছবির। গানটি গেয়েছেন জনপ্রিয় গায়ক মহম্মদ রফি।

শিল্পাকে(Shilpa Shetty) বেশ কিছুদিন কোনো সিনেমা বা ওয়েব সিরিজে না দেখা গেলেও সম্প্রতি শমিতাকে দেখা গিয়েছে Zee5-এর ওয়েব সিরিজ ‘ব্ল্যাক উইডো’-তে। এই ওয়েব সিরিজে আরও দেখা গিয়েছে, স্বস্তিকা মুখোপাধ্যায়, রাইমা সেন, মোনা সিং, পরমব্রত চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই।

Related Articles