বিনোদনভাইরাল ভিডিও

“গান থামাও কানে হারপিক ঢালতে হবে”, ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেত্রী সৌমির গান শুনে মাথা যন্ত্রণা শুরু শ্রোতাদের

সেলিব্রেটি হওয়াটাও বিপদের। গলার সুর থাকুক বা না থাকুক কোন স্টেজ পারফরম্যান্স করতে গেলে গান শুনিয়ে তবে নিষ্কৃতি পেতে হয় টেলিভিশন বা টলিউডের তারকাদের। যারা গান গাইতে পারেন তাদের গান শুনে প্রশংসায় ভরিয়ে দেন ভক্তরা, আবার যারা গান গাইতে পারেন না তাদের গান শুনে মাথা যন্ত্রণা শুরু হওয়ার জো হয় দর্শকদের।

এর আগে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কানু হারামজাদা গানটি ভুল সুরে এবং ভুল কথায় গেয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ট্রোল্ড হয়েছিলেন। এবার বাংলা টেলিভিশনের আরো একজন অভিনেত্রীকে তার ভুল সুর তাল লয়ের জন্য চরম ট্রোল্ড হতে হলো। এই অভিনেত্রী হলেন ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেত্রী সৌমি ঘোষ (Soumi Ghosh)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া তার গানের ভিডিও শুনে কানে আঙুল দিতে হচ্ছে শ্রোতাদের।

সৌমি ঘোষ বাংলা টেলিভিশন জগতে অভিনেত্রী হিসেবে অত্যন্ত পরিচিত মুখ। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্বচরিত্রে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছে তাকে। খুব অল্প বয়স থেকেই অভিনয় করছেন সৌমি। অভিনয়ে অত্যন্ত পারদর্শী হলেও গানটা তার মোটেই আসে না। কিছুদিন আগে একটি স্টেজ পারফরমেন্স এ গিয়ে ভক্তদের আবদার রাখতে গিয়ে ভুল সুরে গান গেয়ে চরম কটাক্ষের শিকার হলেন।সেখানে ভক্তদের সাথে কথা বলার পাশাপাশি বিখ্যাত গায়ক দালের মেহেন্দির ‘হায় রব্বা’ গানটি পুরো উদ্যমের সাথে নাচা কোদা করে শুরু করতে গিয়ে সুর তাল লয়ের জ্ঞান হারিয়ে ফেললেন সৌমি।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মিউজিসিয়ানদের সঙ্গে তালে তাল রেখে গানটি গাওয়ার আপ্রাণ চেষ্টা করে গেলেও কোথাও কিছুই মিলছে না। তবুও এই বেসুরো, বেতালা গানটি মাঝপথে থামিয়ে না দিয়ে একদম শেষ পর্যন্ত গেয়ে যান। তার এই গান শুনে তাকে তুলো ধোনা করতে ছাড়লেন না নেটিজেনরা। নেটিজেনরা তাকে আর গান না গাওয়ারই অনুরোধ জানিয়েছেন। কেউ লিখছেন, “এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে।” কেউ বলেছেন, “আপনি নাচটা করলেই ভালো করতেন গান কেন গাইতে গেলেন?” কেউ বা মন্তব্য করছেন, “এমন গান শুনে পৃথিবী শেষের পথে”!

Related Articles