বিনোদন

উপচে পড়ছে ভরা যৌবন, হট ফটোশুটে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী, দেখুন ছবি

তিনি টলিউডের খ্যাতনামা অভিনেত্রী, খুব অল্প বয়সেই পা রেখেছিলেন অভিনয় জগতে। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একের পর এক সিনেমা। আর কেউ নন তিনি টলিউড ডিভা শ্রাবন্তী চ্যাটার্জি। তিনি তার কেরিয়ারের শুরুতে প্রেমে পড়েছিলেন পরিচালক রাজীব বিশ্বাসের। তাইতো সেই সম্পর্ককে নিয়ে যান ছাদনাতলা পর্যন্ত। তারপর জন্ম হয় একমাত্র সন্তান অভিমন্যুর।

তবে পারিবারিক অশান্তির জেরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। প্রথম বিয়ে ভাঙলেও জীবনে থেমে থাকেননি তিনি। দ্বিতীয়বার বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু ভাগ্যের পরিহাস এমনই, যে সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। তাইতো তৃতীয় বারের জন্য বিয়ে করেন রোশন সিংকে। কিন্তু বেশ কিছুদিন ধরে শোনা গিয়েছে, হয়তো এই বিয়েকেও ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী(Srabanti Chatterjee)।

কারণ, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন এই জুটি। শুধু তাই নয় মুছে ফেলেছেন একসাথে থাকার সমস্ত ছবি। অন্যদিকে রোশন জানিয়েছেন পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন তারা। এছাড়া সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর(Srabanti Chatterjee) নিজের নাম থেকে পদবী বাদ দেওয়া, এই জল্পনাকে আরও বাড়িয়ে তুলেছে।

তবে ব্যক্তিগত জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও, কর্মজীবনে তার কোনো প্রভাব পড়তে দেননি এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সচরাচর বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে চলেছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি বোল্ড ছবি। যেখানে তাকে দেখা গিয়েছে একটি কালো গাউন পরিহিত অবস্থায়। আর ক্যাপশনে লিখেছেন, ‘প্রকৃতির থেকে ভালো ফিল্টার আর কিছু হয়না।’ পোস্ট হতেই কমেন্ট ও রিয়্যাক্টে ভরিয়ে তুলেছেন অনুগামীরা।

Related Articles