বিনোদন

ফের নতুন করে ঘর বাঁধবেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

এবার কি তবে ফের নতুন করে সংসার শুরু করার কথা ভাবছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং! এমনই জল্পনা শুরু হয়েছে টলিউডের অন্দরে। একটি সংসার সদ্য ছেড়ে এসেছেন, মন ভেঙ্গেছে। কিন্তু এরই মাঝে কি তিনি ফের নতুন স্বপ্ন বুনতে শুরু করেছেন! কিন্তু এখানে নতুন পাত্রী আর শ্রাবন্তী(Srabanti Chatterjee) নয়, অন্য কেউ। সম্প্রতি রোশন সিং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন।

যেখানে তিনি লিখেছেন, “Being single is just a status and not a destiny”। অর্থাৎ নতুন করে আবার ঘর বাঁধার ইচ্ছে জেগেছে মনে। তিনি তার পোস্টে স্পষ্ট বলে দিয়েছেন তিনি এখন একলা। তবে সারাজীবন যে একলা থাকবেন তা নয় তার ভাগ্য তাকে কোন গন্তব্যে নিয়ে যায় তার জন্য তিনি অপেক্ষা করছেন। প্রসঙ্গত উল্লেখ্য, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) গত ২০১৯ সালে রোশন সিং-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।

কিন্তু মাঝে শোনা যায় অন্য জল্পনা। তাদের মধ্যে আর বনিবনা নেই। তারা একসঙ্গে থাকেন না বলেও শোনা যায়। তবে রোশন সিং(Roshan Shingh) ও শ্রাবন্তী এই বিষয়ে কিছু স্পষ্ট করেননি। শ্রাবন্তী তার শ্যুটিং নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। একটি ছবির শ্যুটিং-এর জন্য সমতল ছেড়ে পাহাড়ে গিয়েছেন অভিনেত্রী।

জানা গিয়েছে, বাংলাদেশের একটি ছবির জন্য কাজ করছেন তিনি। লক ডাউনের আগে ছবিটির শ্যুটিং শেষ হয়ে গেলেও একটি গান বাকি ছিল। সেটিরই শ্যুটিং চলছে। ছবিটির নাম ‘বিক্ষোভ’। সেই ছবির কিছু মূহুর্তও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে তাকে দেখা গিয়েছে গোলাপি রংয়ের গাউনে।

Related Articles