বিনোদনভাইরাল ভিডিও

নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। খুব অল্প বয়সেই সুদক্ষ অভিনয় ক্ষমতার দ্বারা জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে যেন জলঘোলার শেষ নেই। কারণ ইতিমধ্যেই তিনবার বিয়ে সেরে ফেলেছেন তিনি। সম্প্রতি তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়েও শুরু হয়েছে জল্পনা। তবে এরই মাঝে জীবনের নতুন এক অধ্যায় আরম্ভ করতে চলেছেন এই অভিনেত্রী।

মধ্যমগ্রামের একটি শপিং মলে জিমের ওপেনিং করতে চলেছেন তিনি। যার নাম রেখেছেন ‘দ্য ফিটনেস এম্পাওয়ার।’ যদিও শরীরচর্চা সম্পর্কে খুব একটা আগ্রহী ছিলেন না তিনি। তবে তৃতীয় স্বামী রোশনের কারণেই বেশি করে স্বাস্থ্য সচেতন হয়ে ওঠেন। শুধু তাই নয় রোশনও একটি জিমের কো-ওনার। একই পথে এবার যাত্রা শুরু করলেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, ‘ইমোশন… দ্য ফিটনেস এম্পাওয়ার।বাড়ন্ত বাচ্চা।’

অন্যদিকে আরেক অভিনেত্রী নুসরত জাহানও একটি ভিডিওর মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। সেখানে বলেছেন, ‘আমি আমার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি। আপনারও চটজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম নথিভুক্ত করুন।’ উল্লেখযোগ্য বিষয় হল প্রথমে রোশনও এই জিমের প্রোমোশন করেছিলেন। তবে বর্তমানে এই বিষয় থেকে পুরোপুরি সরে গিয়েছেন তিনি।

Related Articles

Back to top button