বিনোদনভাইরাল ভিডিও

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় উদ্দাম নেচে নেটিজেনদের কটাক্ষের শিকার পর্দার ‘ঝিলিক’ অর্থাৎ অভিনেত্রী তিথি বসু

টলি পাড়ার মিষ্টি অভিনেত্রী হলেন ছোট্ট ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Bose)। যদিও তিনি এখন মিষ্টি অভিনেত্রী থেকে বোল্ডে পরিণত হয়েছেন। যতই বড় হয়ে উঠছেন ততই যেনো নিজেকে বোল্ড লুকে মেলে ধরছেন সকলের সামনে। তবে এই অবস্থায় অভিনেত্রীকে ফিরতে কম কষ্ট করতে হয়নি। ওয়ার্কআউটের প্রতি কঠোর থাকার ফলে আজ তিনি এত আকর্ষণীয় হয়ে উঠেছেন।

তিথি তার প্রেমিক দেবায়ুধ পাল-এর সঙ্গে নানান মূহুর্তের ছবি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। তারা একে অপরের ভালোবাসাকে লুকাননি। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন। বর্তমানে তিথি তার পড়াশোনার জন্য ব্যস্ত রয়েছেন। তাই তাকে টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না। এখন তিনি কলেজ ছাত্রী। তাই পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায় তাকে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফটোশ্যুটের ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে যেখানে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককে। যদিও তিথি সেগুলি বিশেষ পাত্তা দেননি। ভিডিওতে ভিডিওতে তিথিকে দেখা গিয়েছে ডেনিমের একটি শর্টস এবং ক্রপ টপ পরে নিজের বাড়ির ছাদে নাচ করতে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তার মাথায় এক গোছা কোঁকড়া চুল তাকে যেনো আরও আকর্ষণীয় করে তুলেছে। তবে অনেকেই তার পোশাক পরিচ্ছদ নিয়ে নানান নেতিবাচক মন্তব্য করেছেন। তার বাড়ির ছাদ নিয়েও মন্তব্য করেছেন অনেকে। যদিও তিথি এসব মন্তব্যকে পাত্তা দেননি।

Related Articles

Back to top button