বিনোদনভাইরাল ভিডিও

সামনে খালি প্লেট, খিদের জ্বালায় মন খারাপ অভিনেত্রী তৃনার, দুষ্টু-মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল

তিনি বাংলা টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী। আগেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত ‘খড়কুটো’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি। আর কেউ নন তিনি গুনগুন ওরফে তৃণা সাহা। ধারাবাহিকের নায়কের সাথে তার দুষ্টু-মিষ্টি ঝগড়া বেশ পছন্দ করেন দর্শকেরা।

এক কথায় বলতে গেলে তাকে দেখার জন্য সন্ধ্যে হলে টিভির পর্দায় চোখ রাখেন সবাই। খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। যাকে বিয়ে করছেন তিনিও টেলি জগতেরই জনপ্রিয় মুখ। ‘কৃষ্ণকলি’র নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যকে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন। প্রথমে নিজেদের বন্ধু বলে দাবী করলেও কিছুদিন আগে তারা জানিয়েছেন, আগামী বছরের ৪ঠা ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধবেন তারা।

খবরটি শোনার পর অনুগামীদের মধ্যে উৎসাহ বেড়ে গিয়েছে প্রচুর পরিমাণে। ব্যাচেলার পার্টি থেকে শুরু করে আইবুড়োভাত সবকিছুই চলছে জোড় কদমে। সেইসব ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতেও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এরকমই একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। মজার ছলে তিনি দেখাতে চাইছেন তার প্রচুর খিদে পেয়েছে।

‘ভুক লাগী ভুক লাগী’ গানের সেই রিল ভিডিওতে দেখা গিয়েছে করুণভাবে তাকিয়ে আছেন তৃণা। তবে ঠিক পরেই বিরিয়ানি ও চিংড়ি মাছসহ ভালো ভালো আইটেমের প্লেট নিয়ে হাজির হন তিনি। পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। তবে শুধু এবারই নয়, মাঝেমধ্যেই এরকম মজাদার রিল ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী।

Related Articles