বিনোদনভাইরাল ভিডিও

শাশুড়িকে ওয়েস্টার্ন পোশাক পরিয়েই ছাড়লো ‘খড়কুটো’র গুনগুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রিল লাইফে ইতিমধ্যেই সানাই বেজে গেলেও আর কয়েকদিন বাদেই রিয়েল লাইফেও সানাই বাজতে চলেছে তার। তাদের বহু বছরের প্রেম অবশেষে পাবে বিয়ের মর্যাদা। বুঝতে পারছে না তো এখানে কাকে নিয়ে কথা হচ্ছে? এখানে অভিনেত্রী তৃণা সাহাকে(Trina Saha) নিয়ে আলোচনা চলছে। সবাই জানে কিছুদিন বাদেই চার হাত এক হচ্ছে নীল তৃণার। কিন্তু নীলকে বিয়ে করার আগেই শাশুড়ি থেকে জা, ননদকে ওয়েস্টার্ন পোশাক পরালেন তৃনা ওরফে গুনগুন। হঠাৎ পরিবারের সকলের সাথে এরকম কেনও করতে গেলেন
তৃনা?

বর্তমানে তৃণা সাহা এবং কৌশিক রায় অভিনীত ‘খড়কুটো’ ধারাবাহিকের নিত্যনতুন কাহিনিতে মজেছে গোটা দর্শকমহল। পরিবারের কুটকাচালি থেকে হাটকে স্টোরিলাইন মানেই দর্শক এখন হাতের মুঠোয়। সেই বিনোদনের রসদই দিচ্ছে এই ধারাবাহিক। শ্বাশুড়ি-বউমার কূটনৈতিক সম্পর্ক ছাড়াই টিআরপি তালিকায় এক নম্বরে উঠে এসেছে ‘খড়কুটো’। ধারাবাহিকের মূল চরিত্র গুনগুন আর সৌজন্যর খুনসুটি দেখতে ভারী পছন্দ করে দর্শকরা। ইতিমধ্যেই বাড়ির লোকের কথায় সৌজন্যকে বিয়ে করে নিয়েছে গুনগুন। সৌজন্যর সাথে না মানাতে পারলেও সৌজন্যর পরিবারের সাথে মিশে গিয়েছে গুনগুন ওরফে তৃণা।

কিন্তু অন্যদিকে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল তৃণার ও রিল শ্বশুরবাড়ির একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, গুনগুন ওরফে তৃণা(Trina Saha) তাঁর শশুর বাড়ীর লোকেদের কিছু একটা বলছে। কিন্তু মজার বিষয় হলো গুনগুনের কাকী শাশুড়ি,জেঠি শাশুড়ি, জা, ননদ, জা সকলের পরণেই শাড়ির বদলে রয়েছে আধুনিক পোশাক। আর ছেলেদের পরনে রয়েছে টি-শার্ট ও শর্ট প্যান্ট। আর গুনগুন সে নিজে পরেছে একটি সাদা রঙের শর্ট ড্রেস ও গলায় গামছা। সম্প্রতি, খড়কুটো এসথেটিক নামের একটি ফ্যান পেজ থেকে এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে গুনগুনের শাড়ি=বাকিদের ওয়েস্টার্ন আউটফিট।

ক্যাপশন দেখে বুঝতে অসুবিধা থাকে না যে ধারাবাহিকে আসছে নতুন কোনও ধামাল। ভিডিও দেখে এইটুকু আঁচ করা যাচ্ছে যেহেতু গুনগুনকে বিয়েতে, বৌভাতে শাড়ি পরানো হয়েছিল এবং তাতে সে অত্যন্ত অস্বস্তি বোধ করছিল। সেই অস্বস্তি বোধের প্রতিশোধ নিতেই শ্বশুরবাড়ির লোকেদের আধুনিক পোশাক পরিয়ে নিচ্ছে সে। গুনগুনের এই পাগলামির এপিসোড দেখে দর্শকরা আনন্দ পেতে বাধ্য তা বলাই বাহুল্য। এটা কিন্তু বলতেই হয় ইতিমধ্যেই টিআরপির দৌড়ে সেরার সেরা তকমা পেয়ে গিয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিক।

Related Articles