বিনোদনভাইরাল ভিডিও

পড়োনে অতি সাধারন পোশাক, চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী ঊর্বশী! দেখুন ভাইরাল ভিডিও

যদিও তার অভিনয় দক্ষতা নিয়ে নেই কোনো সংশয়, তবে মাত্র কয়েকটি মিউজিক ভিডিও ও সিনেমা ছাড়া আর কোনো সিনেমাতে তাকে দেখা যায়নি। তিনি বলিউডের হট ও গ্ল্যামারাস অভিনেত্রী উর্বশী রউতেলা। যদিও তার ঝুলিতে বেশি সংখ্যক সিনেমা নেই, কিন্তু সোশ্যাল মিডিয়ায় অনুগামীর সংখ্যা কীভাবে বাড়াতে হয় তা ঢের ভালো জানেন তিনি।

কারণ ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা ৩৩ মিলিয়ন। মাঝেমধ্যেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্ত ও লাস্যময়ী ছবি পোস্ট করেন সেখানে। যা বেশ পছন্দও করে থাকেন অনুগামীরা। তবে সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন, তা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলে। আসলে সেখানে তাকে দেখা গিয়েছে বিবাহিত অবস্থায়।

পরনে চুড়িদার, মাথায় বিনুনি, কপালের টিপ ও সিঁথির লাল সিঁদুর দেখে সকলেই মনে করছেন হয়তো গোপনে বিয়ে সেরেছেন তিনি। আসল ঘটনা তা নয়, এটি আসলে শ্যুটিং ফ্লোরের একটি দৃশ্য। যদিও কোন সিনেমায় তাকে বউ হিসেবে দেখা যাবে, সেই বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে ক্যাপশনে জানিয়েছেন খুব শীঘ্রই বড়ো কিছু আসতে চলেছে।

উল্লেখযোগ্য, এখানে যেমন তাকে সাধারণ সাজে দেখা গিয়েছে, আবার অন্যদিকে আরব ফ্যাশন উইকে শো’জ টপার হিসেবে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। জানা গিয়েছে এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রাখলেন। সেখানে তার পরনে ছিল মণিমুক্তা দিয়ে তৈরি পোশাক। শুধু তাই নয় তারা মেকআপে ব্যবহৃত হয়েছিল ২২ ক্যারেট সোনা।

Related Articles