বিনোদনভাইরাল ভিডিও

সমুদ্র সৈকতে জমে উঠেছে রসায়ন! সমুদ্রের বুকে ক্রুশল, শর্ট ড্রেস পরে অদ্রিজা

করোনা আবহে সাধারণ মানুষ অন্যান্য উৎসবে না মাতলেও, গত ২৫শে ডিসেম্বর বড়দিন উপলক্ষ্যে আনন্দে মজেছিলেন সবাই। সেজে উঠেছিলো রাস্তাঘাট থেকে শুরু করে গীর্জাগুলি। সকলের মতো ক্রুশল আহুজা ও অদ্রিজা রায়ও সামিল হয়েছিলেন সেই উৎসবে। তবে বাড়িতে নয়, তারা উড়ে গিয়েছিলেন গোয়ায়। বড়দিন ও বর্ষপূর্তির অনুষ্ঠান গোয়ায় কতটা আড়ম্বরের সাথে পালিত হয়, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

তাইতো সমুদ্র সৈকতে সেই আনন্দ উপভোগ করতে পৌঁছে যান তারা। বেশ কয়েকদিন ধরেই শোনা গিয়েছে সচরাচর একসাথে দেখা মিলছে তাদের। যদিও নিজেদের ভালো বন্ধু বলেই দাবী করেন তারা। তবে সকলেরই ধারণা, বন্ধুত্বের চেয়ে বেশি কিছু রয়েছে তাদের মধ্যে। গোয়া পৌঁছে দুজনেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্রুশলের পোস্ট করা ছবিতে দেখা তাকে গিয়েছে ক্যাজুয়াল পোশাক পরিহিত অবস্থায়।

শুধু তাই নয় সেখানে গিয়ে তিনি স্পীড বোটেও চড়েছিলেন। তার পরনের লাইফ জ্যাকেট, সাদা শার্ট আর প্রিন্টেড হট প্যান্ট যেন উষ্ণতা বাড়িয়ে তুলেছিল। একইসাথে পোস্ট করেছেন সেই ভিডিও, যার ক্যাপশনে লেখা, ‘নীল জলের ঢেউ শ্যুটিংয়ের ক্লান্তি কাটিয়ে দিয়েছে’।

অন্যদিকে অদ্রিজাও পোস্ট করেছেন নিজের ছবি। বাগার সমুদ্রসৈকতে শর্ট ড্রেস পরে আধশোয়া অবস্থায় দেখা মিলেছে তারা। চোখের সানগ্লাস ও মাথায় কাপড়ের ফেটি যেন তাকে আরও লাস্যময়ী করে তুলেছিল।

Related Articles