‘আফগান জালেবি’ গানে খোলামেলা পোশাকে দুর্দান্ত অঙ্গিভঙ্গিতে অসাধারণ সুন্দর নাচ সাত যুবতীর, দেখুন ভিডিও

বর্তমানে গানের জগতে ম্যাশাপ একটি জনপ্রিয় বিষয়। বেশ কয়েকটি গানকে একসঙ্গে করে গাওয়া হয়। আর এই ম্যাশাপ শুনতেও ভালো লাগে। বর্তমানে নানান গানের তালে নৃত্য পরিবেশন করছেন শিল্পীরা। তবে সম্প্রতি কয়েকজন যুবতী দুর্দান্ত ভঙ্গিমায় ম্যাশাপ গানের মধ্যে দিয়ে বেলি ড্যান্স করলেন। বেলি ড্যান্স একটি জনপ্রিয় নাচের ভঙ্গিমা। এই নাচে পেট মূল আকর্ষণ।

তাই পেট উন্মুক্ত রেখে পোশাক পরিহিত অবস্থায় নাচ করতে হয়। সম্প্রতি একদল যুবতী দুটি গানের ম্যাশাপের তালে বেলি ড্যান্স করলেন যা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। একটি গান হল ‘ফ্যান্টন’ ছবির ‘আফগান জালেবি’ এবং ‘সোয়াগ সে সাগাত’। এই গান দু’টি মুক্তি পাওয়ার পর থেকে আজ পর্যন্ত জনপ্রিয় গান। দু’টি গানকে ম্যাশাপ করে তারা বলি ড্যান্স করলেন যার ফলে নাচ ও গান দুই মিলিয়ে নেট দুনিয়ার সকলের পছন্দ হয়েছে তাদের নাচ।

বেলি ড্যান্স সহজে করা সম্ভব নয়। এর জন্য লাগে দীর্ঘদিনের প্রশিক্ষণ। সঠিক প্রশিক্ষণ না থাকলে বেলি ড্যান্স করা সম্ভব হয় না। কারণ এখানে হাত পায়ের কাজের থেকে পেট অর্থাৎ বেলির ভূমিকা বেশি। ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবতীদের পরনে রয়েছে সবুজ রঙের পোশাক এবং পেট উন্মুক্ত।


তাদের বেলি ড্যান্সের দক্ষতা দেখে নেট দুনিয়ার সকলেই অবাক। তবে এই ভিডিওতে সকলকে স্লিম ফিট চেহারায় নয় বরং মেদযুক্ত যুবতীদেরও দুর্দান্ত নাচ করতে দেখা গিয়েছে। ইতিমধ্যে ভিডিও ১৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন।