খেলাবিনোদন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিটকে যাওয়ার পর বিরাট- অনুষ্কার ৯ মাসের শিশুকে ধর্ষণের হুমকি, কড়া শাস্তির দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

কিছুদিন আগেই শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে পরপর দুটি ম্যাচে হার হয়েছে ভারতীয় দলের। যে কারণে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে। আসলে পাকিস্তান-ভারতের ম্যাচে ভারতীয় দলের হার হয়ে যাওয়ার পর, অভিযোগ তোলা হয় ভারতীয় বোলারদের দুর্বল বোলিংয়ের সুযোগ নিয়ে খুব সহজেই জিতে গিয়েছে পাকিস্তান।

আর অভিযোগের কেন্দ্রবিন্দুতে দাঁড় করানো হয় ভারতীয় বোলার মোহাম্মদ সামিকে। খেলার বাইরে বেরিয়ে তার ধর্ম নিয়েও একাধিক মন্তব্য করা হয়। এই পরিস্থিতিতে সামির পাশে দাঁড়ান অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli)। যেই কারণে তার উপরেও ক্ষোভ প্রকাশ করতে থাকেন দর্শকেরা। এমনকি তুলে আনা হয় তার পরিবারকে। অনুষ্কাকে নিয়ে একাধিক কু-মন্তব্য করতে থাকেন অনেকে।

এখানেই শেষ নয়, সবচেয়ে অমানবিকতা প্রকাশ্যে আসে যখন এখন বিরাটের মেয়ে ভামিকাকে নিয়ে একাধিক কুরুচিকর মন্তব্য করা শুরু হয়। শুধু তাই নয় তাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। এই অমানবিক দৃষ্টান্ত প্রকাশ্যে আসতেই সরব হয়েছে অনেকেই। এমনকি দিল্লী মহিলা কমিশনের তরফ থেকে একটি নোটিশ পাঠানো হয়েছে দিল্লী পুলিশের কাছে।

এই বিষয়ে দিল্লী মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দ্রুত ব্যবস্থা নিতে আর্জি জানিয়েছেন দিল্লী পুলিশের কাছে। উল্লেখযোগ্য, খেলায় হার-জিত থাকবে তা আমরা সকলেই জানি। আসল ক্রিকেটপ্রেমীরা যেমন জয় উদযাপন করতে পারেন, তেমনই পরাজয়কেও হাসিমুখে গ্রহণ করতে পারেন। তবে সাম্প্রতিক এই ঘটনা ভাবিয়ে তুলেছে গোটা দেশবাসীকে।

Related Articles

Back to top button