বিনোদন

বিয়ের আগেই মাখমাখ প্রেম, হবু স্ত্রী ঐন্দ্রিলাকে গাড়ির পর এবার বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিলেন অঙ্কুশ

টলি পাড়ায় বর্তমানে বিয়ের মরশুম। কিছুদিন আগে বিয়ে করেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য। তাকে অঙ্কুশ টুইট করে লিখেছেন, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’ আর এরপরই শোরগোল পড়ে গিয়েছে টলি পাড়ায়। তবে কী এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কুশ হাজরা!

গুঞ্জন শুরু হয়েছে মহলে। অঙ্কুশ তার সম্পর্ক নিয়ে একেবারে খোলামেলা। তিনি তার প্রেমিকা টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে এক দশক ধরে সম্পর্কে আছেন। তারা দুজনে সবসময় তাদের ভালোবাসাকে প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। বিয়ের আগেই বুধবার পরিবারে নতুন সদস্যের আগমনের খবর দিলেন। আর সেই নতুন সদস্য হল তাদের কেনা নতুন গাড়ি। নতুন গাড়ি কিনে অঙ্কুশ ও ঐন্দ্রিলা দু’জনেই তাদের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন। আর সেই পোস্টে সকলেই তাদের শুভেচ্ছা জানান। এবার তারা বিয়ের আগে বাড়িও কিনে ফেললেন। জানা গিয়েছে, মুকুন্দপুরের কাছে Utalika Complex এ একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন অঙ্কুশ।

তবে বর্তমানে সেই কমপ্লেক্সে চলছে কন্সট্রাকশনের কাজ। কিছুদিন আগেই তার অ্যাপার্টমেন্ট ঘুরে এসেছেন অভিনেতা অঙ্কুশ ও ঐন্দ্রিলা। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভোলেননি৷ গাড়ির পর এবার বাড়িও কিনে ফেললেন তারা। এবার সামনের বছর সাত পাকে বাঁধা পড়লেই ষোলো কলা পূর্ণ।

Related Articles