বিনোদনভাইরাল ভিডিও

বয়স একটা সংখ্যা মাত্র, খোলা চুল আর লাল লিপস্টিকে সুইট সিক্সটিন রচনা

বয়স যে শুধুই একটি সংখ্যা তা বারবার প্রমাণ করেছেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জী। যত দিন যাচ্ছে ততই যেনো নিজেকে আরও যৌবনা করে তুলছেন টলি পাড়ার এই অভিনেত্রী। কিছুদিন আগেই অভিনেত্রীর ৪৬ তম জন্মদিন পালন হয়েছে। আর সেখানে অভিনেত্রী জন্মদিনের পার্টির থিমের সঙ্গে মানানসই পোশাকে নিজেকে ‘চামেলি’ সাজে সাজিয়ে তোলেন। আর সেই সাজেও বেশ সামলে নিয়েছেন তিনি। আর সেই পার্টিতে গানের তালে তালে কোমড় দুলিয়ে নাচতেও দেখা গিয়েছে অভিনেত্রী রচনাকে।

২০০০ সাল থেকে একের পর এক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে রচনা ব্যানার্জীকে। তার মধ্যে অনেক ছবিই হিট হয়। টলিউড থেকে বলিউড তিনি সিনেমার পর্দায় পা রেখেছেন। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গেও কাজ করেছেন তিনি। তবে ক্রমে রচনা(Rachna Banerjee) নিজেকে দর্শকদের থেকে গুটিয়ে নেন। তবে গত ১০ বছর ধরে জি বাংলার ‘দিদি নং ১’-এ সঞ্চালনা করছেন রচনা(Rachna Banerjee)। বিকেল সাড়ে পাঁচটার সময় প্রতি ঘরে ঘরে হাজির হয়ে যান অভিনেত্রী। মা কাকীমাদের প্রিয় অনুষ্ঠান ‘দিদি নং ১’ সঞ্চালনা করেন অভিনেত্রী।

তবে তিনি নিজেকে বড় পর্দা থেকে কেনো সরিয়ে নিয়েছেন তা স্পষ্ট জানা যায়নি। তিনি একবার বলেছিলেন, নিজের ছেলেকে সময় দিতেই তার এই সিদ্ধান্ত। এতকিছুর পরও তিনি হাঁপিয়ে যান না। তার কাছে বয়স শুধুই একটি সংখ্যা। নিজের সৌন্দর্য্যকেও এই বয়সে এসে সুচারুভাবে ধরে রেখেছেন। তার সৌন্দর্য্যের চাবিকাঠি হল উচ্ছের জুস। তিনি প্রতিদিন নিয়ম করে উচ্ছের জুশ পান করেন। আর তার সঙ্গে রয়েছে শরীর চর্চা। নিয়ম করে প্রতিদিন শরীর চর্চা করেন অভিনেত্রী।

তার ফলে আরও ফিট থাকেন তিনি। এবার নায়িকা রচনা ব্যানার্জী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে লাল রং-এর পোশাক। এর সঙ্গে খোলা চুল ও ঠোঁটে লাল লিপস্টিক। মুখে হাল্কা মেকাপে একেবারে নজরকাড়া রচনা। এই লুকে তিনি ‘সিম্বা’ সিনেমার ‘তেরে বিন’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন। আর তার সঙ্গে চোখের কায়দা, এই দুয়েই হিট তার রিল ভিডিও।

Related Articles