বিনোদন

চুপিচাপি বড় হয়ে গেল ঐশ্বর্যর প্রথম সন্তান, মাত্র ১৫ বছর বয়সেই মা হয়েছেন রাই সুন্দরী

এবার বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan) নামে এক অদ্ভুত অভিযোগ আনলেন ২৯ বছর বয়সী এক যুবক। তিনি অভিযোগ করেছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন নাকি তার মা। ১৫ বছর বয়সে ঐশ্বর্য আইভিএফ পদ্ধতির মাধ্যমে ওই যুবকের জন্ম দিয়েছিলেন। এই অদ্ভুত অভিযোগকারীর নাম সঙ্গীত কুমার। নিজেকে লাইমলাইটে এনে ভাইরাল হতে সঙ্গীত কুমার নামের ওই যুবক ঐশ্বর্যের নামে এমন অদ্ভুত অভিযোগ আনেন বলে জানা গিয়েছে।

সঙ্গীত নামক ওই যুবকের দাবি ছিল ১৯৮৮ সালে ১৫ বছর বয়সে ঐশ্বর্য(Aishwarya Rai Bachchan) আইভিএফ পদ্ধতির মাধ্যমে তার জন্ম দেন। ঐশ্বর্য ১৫ বছর বয়সে নাকি তার লেখাপড়া, মডেলিং সহ সবকিছু ছেড়ে দিয়ে লন্ডনে গিয়েছিলেন সঙ্গীতের জন্ম দিতে৷ ঐশ্বর্যের বাবা মা সঙ্গীত নামক যুবককে নাকি দুই বছর মানুষও করেছিলেন।

এরপর তাকে নাকি বিশাখাপত্তনমে নাকি ফিরিয়ে নিয়ে আসেন। সঙ্গীত নামক ওই যুবক আরও এক অদ্ভুত দাবি করেছেন। তিনি জানিয়েছেন, তার মা ঐশ্বর্যের সঙ্গে নাকি অভিষেক বচ্চনের সেপারেশন চলছে, তাই তার মা ঐশ্বর্য যেনো বেঙ্গালুরুতে তার সঙ্গে এসে থাকেন। তিনি নাকি দীর্ঘ ২৭ বছর তার মা ঐশ্বর্যকে ছেড়ে থেকেছেন তাই তার পক্ষে আর তার মা’কে ছাড়া থাকা সম্ভব নয়।

এই অদ্ভুত দাবি শোনার পর শোরগোল পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। ঐশ্বর্যের অনুগামীরা উত্তাল হয়ে ওঠেন। তবে ঐশ্বর্য এসব কিছু পাত্তা দিচ্ছেন না। যদিও অদ্ভুত দাবি আনা ওই যুবকের কাছে কোনো অকাট্য প্রমাণ নেই বলেই জানা গিয়েছে।

Related Articles