বিনোদন

হলুদ শার্টের নিচে স্পষ্ট বেবিবাম্প আলিয়া ভাটের, অভিনেত্রীর ক্যামেরাবন্ধি এই বিশেষ ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা

সদ্য বিবাহিতা আলিয়া ভাট ও রণবীর কাপুরের জীবনে এক নতুন মানুষের প্রবেশ সাধারণ জনগণকে আনন্দিত করেছে। তাদের বিবাহর দুমাস পরেই তার এই অন্তঃসত্ত্বার খবর সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। তার এই খবর কিছু মানুষকে আনন্দিত করে তুলেছে আবার কিছু মানুষকে অবাক করে তুলেছে। ঋষি কাপুর মারা যাওয়ার পর তাদের পারিবারিকভাবেই বিয়ে হয়। যদিও ঋষি কাপুর তার বৌমাকে আগেই দেখে গেছেন। এই অন্তঃসত্ত্বা অবস্থাতেই আলিয়া ভাটকে দেখা গেল মুম্বাই শহরে। মিডিয়ারা তাকে ঘিরে ধরে তার সম্পর্কে অনেক কিছু জানলেন এবং তার কিছু ছবি ক্যামেরাবন্দি করলেন। এবং সেখানেই ধরা পরল তার বেবি বাম্প এর ছবি।

মিডিয়ার লোকেরা বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের তথ্য জানার জন্য সব সময় তাদের পিছনে পড়ে থাকেন। সেরকমই একদিন আলিয়া ভাটকে মুম্বাই শহরে রাস্তায় দেখে তাকে ঘিরে ধরে এবং তিনি গাড়ি থেকে নামতেই তার বিভিন্ন পোজের ছবি ক্যামেরাবন্দি করেন। আর সেই ছবিতেই আলিয়া ভাটের ঢিলে ঢালা টি শার্টের পিছনে ধরা পরল তার বেবি বাম্প এর ছবি এবং সেই ছবি সাধারণ জনগণের নজর কেড়েছে।

এবং এই ছবি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা তুঙ্গে। তিনি হলুদ রঙের একটি ঢিলে ঢালা টি শার্ট পড়েছিলেন এবং একটি জিন্স প্যান্ট পড়েছিলেন। এবং সুন্দরী আলিয়া ভাটের হালকা মেকআপ তাকে আরো উজ্জ্বল করে তুলেছিল।

এখনকার বলিউডের অভিনেতা অভিনেত্রীর জুটির মধ্যে আলিয়া- রানবীরের জুটি প্রত্যেক মানুষের কাছে পছন্দের এবং বিখ্যাত জুটি হিসেবে পরিচিত। আলিয়া ভাট ও রানবীরের বিভিন্ন ছবির মধ্যে “ব্রহ্মাস্ত” ছবির শুটিং থেকেই তারা একে অপরকে পছন্দ করেন এবং তারপর থেকে তাদের ভালোবাসার সূত্রপাত ঘটে। আলিয়া ভাট তার অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ বন্ধ করেননি। বরং তিনি তার কাজকে সম্মান দিয়ে কাজ করে চলেছে। এবং সেই সব ছবির প্রচার করতে গিয়েই তার টি-শার্টের পিছনে ক্যামেরা বন্দি হওয়া বেবি বাম্পের ছবি সবার নজর কেড়েছে।

Related Articles