বিনোদন

এই সব কারনেই নষ্ট হয়েছিল ঐশ্বর্যর ‘গোল্ডেন ক্যারিয়ার’, নিজের ভুল কীভাবে শুধরেছিলেন অভিনেত্রী

বলিউডের সবচেয়ে চর্চিত প্রেম কাহিনী গুলোর মধ্যে একটি হলো সালমান খান ও ঐশ্বরিয়ার(Aishwarya Rai) প্রেম। যে ভালোবাসার কাহিনীতে সালমান খান(Salman Khan) নায়ক থেকে খলনায়ক হয়ে উঠেছিলেন। প্রথম দিকে তাদের সম্পর্ক সুন্দর থাকলেও আসতে আসতে ঐশ্বরিয়ার সাথে অশোভন আচরণ, সকলের সামনে তার গায়ে হাত তোলা তার প্রতি অসম্ভব অধিকার ফলানো ইত্যাদি কারনে ইতি টেনেছিল তাদের প্রেমকাহিনী।

অনেক ক্ষেত্রে সলমান ঐশ্বর্যর বিষয়ে সমস্ত সিদ্ধান্ত গ্রহন করতো তার ফলে অনেক ছবি হাত থেকে চলে যায় ঐশ্বর্যের(Aishwarya Rai Bachchan)। আবার নিজের কিছু ভুলের জন্যও নষ্ট হয়ে যায় তার গোল্ডেন ক্যারিয়ার। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের টালমাটাল পরিস্থিতিতে অনেক ভুল সিদ্ধান্ত জন্য গোল্ডেন মুহুর্ত ছাতছাড়া হয়ে গিয়েছে তার।

1999 সালে হাম দিল দে চুকে সানাম সিনেমার সাফল্যের পরে পরিচালক সঞ্জয় লীলা বনশালি বাজিরাও মাস্তানি সিনেমায় জন্য সালমান ঐশ্বর্যকে কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু তা করতে চাননি ঐশ্বর্য। পরবর্তীতে 2015 সালে রনবীর দীপিকার বাজিরাও মাস্তানি সুপারহিট হয়।

ভুলভুলাইয়া, কুচ কুচ হোতা হে ছবির অফার প্রত্যাখ্যান করেছিল ঐশ্বর্য। যা পরবর্তীতে সুপারহিট তকমা পেয়েছিল। মুন্নাভাই এমবিবিএস ছবির প্রাথমিক লিড কাস্ট ছিলেন শাহরুখ খান ও ঐশ্বর্য। সেই ছবি সুপারহিট তকমা পেলেও ঐশ্বর্য রাজি ছিলেন না করতে।

বীর জারা ছবি যা বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল সেই ছবিতে রানী মুখার্জির পূর্বে ঐশ্বর্যকে কাস্ট করার কথা ভাবা হয়েছিল। কিন্তু এটাও তিনি প্রত্যাখ্যান করে দেন। চলতে চলতে ছবিতে ঐশ্বর্য শাহরুখ মুখ্য ভূমিকায় ছিলেন কিন্তু ব্যক্তিগত জীবনের লড়াইয়ের কারণে তা করতে রাজি ছিলেন না ঐশ্বর্য। এছাড়াও রাজা হিন্দুস্থানী, দোস্তানা, কর্পোরেট এর মত বিভিন্ন হিট ছবি গুলি নানা কারণে হেলায় হারিয়ে ফেলেন তিনি যা তাকে সুপারস্টারের তকমা এনে দিতে পারতো।

Related Articles