খেলানিউজবিনোদন

বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে খোলা মেলা ট্যুইট, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে বিগ বি অমিতাভ

গত সোমবার বিরাট ও অনুষ্কার(Anushka Sharma) ঘর আলো করে জন্ম নিয়েছে তাদের প্রথম কন্যা সন্তান। যদিও এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নবাগতা সদস্যার কোনো ছবি পোস্ট করেননি তারা। তবে অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন জুনিয়র বিরাটকে দেখার জন্য। কিন্তু বিরাটের(Virat Kohli) কড়া নির্দেশ কেউ যেন মেয়ের ছবি না তোলেন।

অন্যদিকে মেয়ে জন্মানোর খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন সকলে। তবে অনুগামীদের পাশাপাশি সেলিব্রিটিরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। যেই তালিকায় রয়েছেন বলিউড বিগ-বি অমিতাভ(Amitabh Bachchan) বচ্চন। তবে সেখানেও ঘটেছে এক কান্ড, কারণ তার ট্যুইটটি করার পর তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

সেই ট্যুইটে তিনি লিখেছেন, “এবং ধোনিরও এক মেয়ে রয়েছে। ও কি তবে ক্যাপ্টেন হবে?” শুধু তাই নয়, একইসাথে ক্রিকেটারদের একটি লিস্ট পোস্ট করেন তিনি। যেখানে রয়েছে সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, অশ্বিন ও আজিঙ্কা রাহানের মতো ১২ জন ক্রিকেটারের নাম। সাথে এও লেখা ‘ভবিষ্যতের মহিলা ক্রিকেট দল’। আসলে তাদের সবার ঘরেই রয়েছে কন্যা সন্তান।

এরপরই তীব্র আক্রমণের শিকার হন তিনি। একজন আবার লিখেছেন, “ধোনি ক্যাপ্টেন হলেই যে তার মেয়েকেও ক্যাপ্টেন হতে হবে তা হয় নাকি… উদাহরণ তো আপনার বাড়িতেই রয়েছে।” শুধু তাই নয়, অনেকে স্বজনপোষণ নিয়েও তাকে কটাক্ষ করেন। তবে শুধু এবারেই নয়, এর আগেও
ভুল বানান লিখে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল তাকে। এবার ফের তার প্রতি ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেনরা।

Related Articles